অবশেষে বাংলাদেশে আসছে আইফোন ৮

0

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ২ নভেম্বর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস আনছে গ্রামীণফোন। গ্রামীণফোনের পক্ষ থেকে আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। আগামী ২৭ অক্টোবর থেকে গ্রাহকরা গ্রামীণফোন সেন্টার এবং গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে এই ফোনগুলো প্রি-অর্ডার করতে পারবেন।

নতুন ডিজাইনের আইফোন ৮ এর স্ক্রিন সাইজ অনেকটা আগের আইফোন সেভেন এবং আইফোন সেভেন প্লাসেরই মতো। দৈর্ঘ্য এবং উচ্চতাও প্রায় কাছাকাছি। আইফোন ৮ এ আছে দুইটি স্তরের কাচের আস্তরণ। সঙ্গে থাকবে মেটাল ফ্রেম। স্ক্রিন সাইজ হতে পারে ৫.৮ ইঞ্চির কাছাকাছি। পাশাপাশি ওএলইডি প্যানেলও থাকবে বলে জানা গেছে।

এইচডি কোয়ালিটির ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস-এ থাকবে সফটওয়্যার ক্যামেরা ফিচার। ফ্রন্ট ফেসিং ক্যামেরায় বিশেষভাবে ‘পোট্রেট মোড’অন করা যাবে এবং থাকবে ‘পোট্রেট লাইটিং সিস্টেম’।

নতুন ডিজাইনের ক্যামেরা থাকবে আইফোন ৮ এ। ঠিক যেরকম রয়েছে আইফোন সেভেনে। এতে পেছনে দুইটি ক্যামেরা থাকবে। আইফোন এক্সের মতো অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা না থাকলেও আইফোন ৮ এ টেলি লেন্সের সুবিধা থাকবে বলে জানা গেছে।

ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাসহ নতুন দুটি ফোনেই থাকবে দ্রুত চার্জ দেওয়ার প্রযুক্তি।

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন