ট্যাব মেলায় মোবাইল গেমিং প্রতিযোগিতা

0

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত তিন দিনের ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাবলেট মেলা’ উপলক্ষে অনুষ্ঠিত হচ্ছে ‘মোবাইল গেমিং প্রতিযোগিতা’।

এই প্রতিযোগিতার আয়োজন করেছে এক্সপো মেকার ও রাইজ আপ ল্যাবস।

সম্প্রতি রাইজ আপ ল্যাবসের অ্যাপস স্টোরে উন্মুক্ত করা ‘হাইওয়ে চেইস’ গেমটি খেলতে হচ্ছে প্রতিযোগীদের।

রাইজ আপ ল্যাবস কর্তৃপক্ষ জানিয়েছে, ‘হাইওয়ে চেইস’ গেমটি অ্যাকশন ও শুটিংপ্রেমীদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। গেমটিতে গেমারের চরিত্রে রয়েছেন একজন স্নাইপার। যাঁর কাজ নির্ধারিত সময়ের মধ্যে হেলিকপ্টার থেকে গুলি করে চোরের গাড়ি ধ্বংস করা। পাশাপাশি পথচারী ও সাধারণ গাড়িতে যেন আঘাত না লাগে, সেটিও খেয়াল করা। ছোট-বড় সবার জন্য উপযোগী করে ‘হাইওয়ে চেইস’ গেমটি তৈরি করা হয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক বাজার খেয়াল রেখে গেমটিতে উন্নতমানের সাউন্ড ইফেক্টস, আকর্ষণীয় গ্রাফিকস এবং পয়েন্ট সুবিধা রয়েছে। পয়েন্ট অর্জনের মাধ্যমে গেমার গেমের বিভিন্ন ধাপ আনলক করতে পারবেন।

দেশীয় মোবাইল গেমারদের প্রতিভা প্রকাশের সুযোগ করে দেওয়াই তিন দিন ব্যাপী এ প্রতিযোগিতার লক্ষ্য। সকাল ১০টা থেকে রাত আটটার মধ্যে যেকোনো সময় আগ্রহী যে কেউই এ প্রতিযোগিতায় বিনা মূল্যে অংশ নিতে পারবেন। সবচেয়ে বেশি স্কোর করবেন যে দুজন তাঁদের প্রতিযোগিতা শেষে ট্যাবলেট ও স্মার্টফোন পুরস্কার হিসেবে দেবে রাইজ আপ ল্যাবস।

এদিকে ১২ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ মেলা নানা আয়োজনের মধ্যদিয়ে শেষ হচ্ছে আজ। রাত ৮টায় পর্দা নামবে এ মেলার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন