বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে চলতে থাকা গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলায় ছাড় অফারে ট্যাবলেট ও স্মার্টফোন কিনতে সময়ের সঙ্গে সঙ্গে কর্মব্যস্ত দিনেও ভিড় বাড়ছে।

অর্ধেক মূল্য ছাড়ে মেলায় ট্যাব ও ফোন বিক্রি করছে ইউরোপীয় প্রেস্টিজিও ব্র্যান্ডের পরিবেশক ফ্লোরা লিমিটেড। ১২ হাজার ৫০০ টাকার পিএপি৫৫০০ মডেলের স্মার্টফোন বিক্রি করা হচ্ছে ৭ হাজার ৮০০ টাকায়। ২৫ হাজার টাকা দামের পিএমপি ৫১০১সি ট্যাব দিচ্ছে ১৭ হাজার ৬০০ টাকায়।

প্রেস্টিজিওর অন্যান্য মডেলেও রয়েছে ছাড়।

এছাড়াও চার হাজার ৫০০ টাকায় ট্যাবলেট বিক্রির ঘোষণা দিয়েছে প্রযুক্তি পণ্য নির্মাতা টুইনমস। অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট ওএস, ৭” স্লিম ডিসপ্লে, ৫১২ মেগাবাইট ডিডিআরথ্রি র্যাম, ২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে ট্যাবটিতে।

এছাড়াও এতে থ্রিজি ডোঙ্গল, মডেম কিংবা ওয়াইফাই এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহারের সুবিধা রয়েছে বলেও জানা গেছে।

মাত্র চার হাজার ৫০০ টাকায় মেলায় মিলছে বাচ্চাদের ব্যবহারযোগ্য তাইওয়ানের এইচটিএস ব্র্যান্ডের এইচটিএস-১০০ মডেলের সাত ইঞ্চি পর্দার একটি ট্যাব।

বিশেষ ছাড়সহ পণ্যটির ক্রেতারা উপহার হিসেবে একটি লেদার কভারও পাচ্ছেন। অ্যান্ড্রয়েড ৪.১.১ (জেলিবিন) সংস্করণের এই ট্যাবটির রেজ্যুলেশন ৮০০ বাই ৪৮০। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে র্যাম ৫১২ ডিডিআরথ্রি, সিপিইউ ১.২ গিগাহার্জ, ৮ জিবি মেমোরি, ডুয়্যাল ক্যামেরা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন