দারাজের আয়োজনে ধামাকা ফ্যাশন শো অনুষ্ঠিত

0

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, টেকজুম ডটটিভি// গত শনিবার হয়ে গেল ট্রেসেমি আয়োজিত নজকাড়া দারাজ ফ্যাশন শো ২০১৭। সন্ধ্যা ৬টা থেকে বিভিন্ন ব্র্যান্ড ও কমিউনিটি থেকে অতিথিরা আসা শুরু করেন এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় প্রায় ৩০০ দর্শকের সামনে ফ্যাশন শো আরম্ভ হয়।

ইউটিউব সেনসেশন জেফার রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং পরিবেশন করেন তাঁর নিজের কিছু গান। প্রোগ্রামে অংশগ্রহণ করে- ভাসাভি, ইয়েলো, ওটু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই বাই সাগুফতা, লারিভ, মানশা, ঘুংরু, ও’কোড- এই ব্র্যান্ডগুলো। এই ফ্যাশন রানওয়ে ভেন্যুতে অংশগ্রহণকারী ব্র্যান্ডের ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে শো দেখতে আসা অতিথিরা সরাসরি কেনাকাটা করতে পেরেছেন।

শীতকালের সকল এক্সক্লুসিভ কালেকশন নিয়ে প্রথম ৫টি কিউতে অংশগ্রহণ করে বিখ্যাত ব্র্যান্ড – ইয়েলো, ও’কোড, লারিভ, মানশা এবং ও ২। ব্রেকের পরের ৫টি কিউতে এক্সক্লুসিভ ব্রাইডল কালেকশন নিয়ে অংশগ্রহণ – ঘুংরু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই ও ভাসাভি। সব শেষে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল র‍্যাফেল ড্র, যেখান থেকে গেস্টরা সরাসরি জিতে নেয় হুয়াওয়েই নভো টু আই মোবাইল, ফিটবিট, ঢাকা-কলকাতা-ঢাকা নভোএয়ার ফ্লাইট টিকেট এবং পারফিউম ওয়ার্ল্ড থেকে কিছু গিফট। প্রোগ্রামটি সরাসরি লাইভ করা হয় দারাজের ওয়েবসাইট, ফেসবুক ও ইউটিউবে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক ইভেন্টে বলেন, “দারাজ ফ্যাশন উইক ২০১৭ -এর মাধ্যমে প্রথম বারের মত হয়ে গেল দারাজ ফ্যাশন শো। আমরা এই অনুষ্ঠানটি আয়োজনের মাধ্যমে জানান দিতে চাই যে বাংলাদেশের প্রতি প্রান্তের মানুষ এখন দারাজ থেকে ব্র্যান্ডেড ফ্যাশন পণ্য অর্ডার করে দ্বোরগোড়ায় ডেলিভারি পেতে পারবেন। দারাজের ২৬টি নিজস্ব হাব রয়েছে পুরো বাংলাদেশে। এই ধরণের লজিস্টিক নেটওয়ার্ক নিয়ে বাংলাদেশে এই প্রথম কোন ই-কমার্স প্ল্যাটফর্ম কাজ করছে। আশা করছি ক্রেতাদের সন্তুষ্টি খুব দ্রুতই আরও বৃদ্ধি পাবে”।

টেকজুম ডটটিভি/২৩ অক্টোবর/এসআর

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন