দেশের সব ব্র্যান্ড এবং রেস্তোরার ডিসকাউন্টের খবর জানাবে অফারএইজ ডটকম

0

তথ্যপ্রযুক্তি ডেস্ক, টেকজুম ডটটিভি// কেনাকাটায় ডিসকাউন্ট পেতে কে না ভালবাসে। কিন্তু আপনি হয়তো জানেন না কোথায় কোন ব্র্যান্ডের, কি ছাড় চলছে। এবার সেই ডিসকাউন্টের খবর জানাতে যাত্রা শুরু করলো ডিসকাউন্ট প্ল্যাটফর্ম অফারএইজ ডট কম (OfferAge.com). যেখানে দেশের সকল জনপ্রিয় ব্র্যান্ড, রেস্তোরা, হোটেল, বিউটিশপ, বিনোদন কেন্দ্রগুলোর ডিসকাউন্টের খবর জানা যাবে। তাই পছন্দের ব্র্যাণ্ডের ডিসকাউন্টটি মিস হওয়ার আর কোনও ভয় থাকবে না। এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার মোঃ ফাইজুল কবীর।

তিনি জানান, অনলাইনে কেনাকাটা বা বন্ধুদের সাথে কোথাও খেতে যাওয়ার আগে এই ওয়েবসাইট ভিজিট করে খুব সহজেই জেনে নেয়া যাবে কোথায় কোন অফার চলছে। বর্তমানে ঢাকা ভিত্তিক প্রায় ২০০ এর বেশি ব্র্যান্ড এবং রেস্তোরার ডিসকাউন্টের খবর পাওয়া যাচ্ছে আমাদের ওয়েবসাইটে। এছাড়া কিছু ইন্টারন্যাশনাল কোম্পানীর সাথেও আমরা ইতোমধ্যে কাজ শুরু করেছি।

কিভাবে অফারগুলো পেতে পারেন জানিয়ে মোঃ ফাইজুল কবীর বলেন, অনলাইনে কেনাকাটার সময় গেট কোড বা গেট ডিল এ ক্লিক করে খুব সহজেই আপনার পছন্দের অফারটি পেতে পারেন। অফলাইনে কেনাকাটার সময় প্রিন্ট কুপন এ ক্লিক করে কুপনটি প্রিন্ট করে বা কুপনটির ক্রিনশট নিয়ে কাউন্টারে দেখালেই ওয়েবসাইটে উল্লেখিত ডিসকাউন্ট পাওয়া যাবে।

তিনি আরও জানান, অফারএইজের ই-মেইল নিউজলেটার সাবক্রিপশনের মাধ্যমে প্রতিদিনই নতুন নতুন অফার এবং ডিসকাউন্টের খবর পাওয়া যাবে আমাদের ওয়েবসাইট ভিজিট না করেই।

এই ডিস্কাউন্ট প্ল্যাটফর্ম থেকে যে শুধুমাত্র ক্রেতারাই সুবিধা পাচ্ছেন তা নয়। ব্যবসায়ীরাও এখান থেকে লাভবান হচ্ছে। এখানে বিভিন্ন অফার প্রকাশের মাধ্যমে ব্যবসার প্রসারের পাশাপাশি বিক্রিও বেড়েছে বলে জানান অফারএইজের একজন মার্চেন্ট।

ফাইজুল কবীর আশাা করেন ১ বছরের মধ্যে অফারএইজ কে এমন একটি প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে যেখানে ক্রেতাদের তাদের পছন্দের কোম্পানীর অফারটি খুঁজে পেতে সাহায্য করার পাশাপাশি ব্যবসায়ীদের ফেসবুক বা অন্যান্য সোস্যাল মিডিয়ার চেয়ে ভাল একটি মার্কেটিং প্ল্যাটফর্ম দিতে যেখান থেকে তারা খুব সহজেই পৌঁছে যেতে পারবেন তাদের টার্গেটেড ক্রেতার কাছে। বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.offerage.com/

টেকজুম ডটটিভি/২৫অক্টোবর/এসআর/এমআইজে

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন