বিপিএলের সব খেলা দেখা যাবে র‌্যাবিটহোলে

0

নিজস্ব প্রতিবেদক, টেকজ‍ুম ডটটিভি// র‌্যাবিটহোল অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানযাত্রা শুরু করলো লাইভ স্ট্রিমিং অ্যাপ র‌্যাবিটহোল। সোমবার রাতে রাজধানীর স্থানীয় একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাপটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনটেন্ট ম্যাটার্সের পরিচালক আমান আশরাফ ফাইয়াজ, প্রধান নির্বাহী পরিচালক এএসএম রফিক উল্লাহ, ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন চৌধুরী ও পরিচালক ইরেশ যাকের।

অনুষ্ঠানে এএসএম রফিক উল্লাহ বলেন, আমাদের দক্ষ টিম দুই বছর এই অ্যাপটির পেছনে সময় দিয়েছেন এবং নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা ও গবেষণার পর র‌্যাবিটহোল অ্যাপটি সবার জন্য উন্মুক্ত করা হলো। দেশি কনটেন্টের পাশাপাশি এতে ওয়ার্নার ব্রাদার্স, ড্রিম ওয়ার্ক, ওয়াল্ট ডিজনির মতো বিশ্বখ্যাত প্রডাকশন হাউজগুলোর নির্মিত বিনোদন উপকরণ র‌্যাবিটহোল প্রচার করবে। মূলত আসন্ন বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এবং শিক্ষণীয় বিষয়গুলোকে সামনে রেখেই অ্যাপটির যাত্রা।

আমান আশরাফ ফাইয়াজ বলেন, বাংলাদেশে লাইভ ক্রিকেট খেলা দেখানো হয় আমাদের র‌্যাবিটহোল নামে ইউটিউব চ্যানেল দিয়ে। সামনেই ক্রিকেটের আরেক মহযজ্ঞ। বিপিএল-এর এবারের আসর ডিজিটাল মাধ্যমে উপভোগের মাধ্যম হবে র‌্যাবিটহোল অ্যাপ। তিনি আরও বলেন, ইউটিউবে খুঁজে পাওয়া যাবে না এমন কনটেন্টও দেখতে পাবেন বাংলার ইউটিউব র‌্যাবিটহোলে। দেশীয় এই অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে অ্যানড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে। এটি দিয়ে লাইভ খেলা কিংবা বিনোদন উপভোগ করতে কোনও টাকা খরচ হবে না।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন