ই-জেনারেশন অর্জন করলো ‘সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড

0

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আইটি কনসাল্টিং, সাইবার সিকিউরিটি এবং সফটওয়্যার সলিউশন কোম্পানী ই-জেনারেশন লিমিটেড সেরা নিয়োগকর্তা ব্র্যান্ড ক্যাটাগরিতে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭ পুরষ্কার অর্জন করেছে।

কর্ম পরিবেশ, কর্মজীবন উন্নয়নে নির্দেশনা, টিম সন্তুষ্টির শর্তাবলী পূরণের স্বীকৃতিতে এই পুরষ্কারটি দেয়া হয়।

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এবং এশিয়ান কনফেডারেশন যৌথভাবে বিগত ২৯ অক্টোবর ঢাকার হোটেল লা মেরিডিয়ানে এই পুরস্কারটি প্রদান করে।

অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি-এর কাছ থেকে সম্মাননা পুরস্কার স্বরূপ অ্যাওয়ার্ড ও সনদপত্র গ্রহণ করেন ই-জেনারেশন গ্রুপের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান এস. এম. আশরাফুল ইসলাম। এতে আরও উপস্থিত ছিলেন জুরি বোর্ডের চেয়ারম্যান ড. আরএল ভাটিয়া, কনস্টান্টিনোস এস গাভ্রিয়েল এবং কনস্ট্যান্টিনোস এস. গাভ্রিয়েল।

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড সেই সব নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান ও নেতৃবৃন্দকে সম্মানিত করে যে সব প্রতিষ্ঠান বা ব্যাক্তি আঞ্চলিক কর্মকান্ডে শক্তিশালী ও অর্থনৈতিক সুযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই প্রতিষ্ঠানের লক্ষ্য হলো একটি ফোরাম তৈরি করার মাধ্যমে কাজের গুণগত মান উন্নয়নের লক্ষ্যে ব্যক্তি ও দায়িত্বপ্রাপ্ত সংগঠনকে সম্মানিত করার একটি মানদন্ড স্থাপন করে কর্মের শ্রেষ্ঠত্ব স্বীকৃতি প্রদান করা। ব্যবসায়ী নেতৃবৃন্দ, গবেষক এবং শিক্ষাবিদদের সমন্বয়ে গঠিত হয়েছিল এই জুরি বোর্ড। দক্ষিণ এশিয়ার দেশসমূহ-ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তান, ভুটান, নেপাল এবং মালদ্বীপ থেকে মনোনিত ব্যক্তি ও প্রতিষ্ঠান এই মর্যাদাপূর্ণ পুরস্কারের মনোনয়ন পেয়েছেন।

ই-জেনারেশন গ্রুপের চেয়ারম্যান, শামীম আহসান বলেন, “এই পুরস্কারটি আমাদের প্রতিষ্ঠানের অসামান্য ব্যবসায়িক এবং কর্মসংস্কৃতি তৈরির প্রয়াসের স্বীকৃতিস্বরূপ। আমাদের কাছে আমাদের টিম মেম্বাররা সবসময় আমাদের সবচেয়ে মূল্যবান সম্পদ। আমাদের কাজের সংস্কৃতির কারণে আমরা আমাদের টিমের সদস্য সংখ্যায় বিশাল উন্নতি দেখতে পেয়েছি এবং সাম্প্রতিক সময়ে আমাদের সহকর্মীদের আমাদের প্রতিষ্ঠান ছেড়ে যাবার নজিরও খুবই কম। এই পুরস্কারটি আমাদের প্রতিষ্ঠান এবং ব্যবসাকে বিভিন্ন উচ্চতায় নিয়ে যাবার ক্ষেত্রে শক্তিশালী অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমরা আমাদের প্রতিষ্ঠানকে অন্যতম সেরা কর্মস্থল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই”।

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন