বাগডুম-এ পাওয়া যাবে এসিআই ইলেকট্রনিক্সের পণ্য

0

টেকজুম ডটটিভি ডেস্ক// বাংলাদেশের শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডটকম এবং অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (এসিআই) লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে এখন থেকে এসিআই ইলেকট্রনিক্স এর সকল ইলেকট্রনিক্স পণ্য বাগডুম ডট কম-এ পাওয়া যাবে।

রাজধানীর তেজগাঁওয়ের নিনাকাব্যতে এসিআই লিমিটেড-এর প্রধান কার্যালয়ে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে উপস্থিত ছিলেন বাগডুম ডট কম-এর সিইও, মিরাজুল হক, এসিআই লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর, সৈয়দ আলমগীর ও হেড অব বিজনেস, মোহাম্মদ হামিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এসিআই ইলেকট্রনিক্স, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের একটি বিভাগ যা, বিশ্বমানের ইলেকট্রনিক্স কোম্পানি প্যানাসনিককে বাংলাদেশী গ্রাহকদের কাছে নিয়ে আসছে। বাগডুম ও এসিআই লিমিটেড এর এই চুক্তির অধীনে এসিআই কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর সকল ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স এবং আইটেম এখন ক্রেতারা নিমেষেই অনলাইনে কিনতে পারবেন বাগডুম ডটকম থেকে।

এসিআই লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, “বাগডুম-এর উন্নত নেটওয়ার্কের মাধ্যমে তাদের এই ই-কমার্স প্ল্যাটফর্মে গ্রাহকরা এখন অনুমোদিত প্যানাসনিক ব্র্যান্ড এর পণ্যসমূহ আরও সুবিধাজনক পদ্ধতিতে মাত্র এক ক্লিকেই পাবেন।”

এ বিষয়ে বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক বলেন, “বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এসিআই ইলেকট্রনিক্স-এর সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই অনেক গর্বিত। এই অংশীদারিত্ব বিস্তর পরিসরে, বাগডুম এর ক্রেতাগণ, যারা গুণগত মানের সাথে সেরা মূল্যের পণ্য খোঁজেন, তাদের চাহিদা মেটাতে পারবে। আমরা আশা করি, ক্রমবর্ধমান এই ই-কমার্স বাজার প্রতিষ্ঠায় এই অংশীদারিত্ব এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

প্যানাসনিক-এর বিভিন্ন পণ্য, যেমন এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স, বিউটি ও স্কিন কেয়ার পণ্য এবং এলইডি টেলিভিশনসহ এভি পণ্যসমূহ এখন বাগডুম-এ পাওয়া যাবে।
টেকজুম টিভি/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন