আইফোন ১০ এর মত দেখতে হবে শাওমি মিক্স ২এস

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// চীনের অ্যাপল বলে খ্যাত শাওমি এবার বাজারে নিয়ে এসেছে বাকানো ডিসপ্লের এমআই মিক্স সিরিজের নতুন ডিভাইস! শাওমি মিক্স ২এস ।শাওমি মিক্স ২এস নামের ডিভাইসটি আইফোন ১০ এর আদলে তৈরি করা হবে। সম্প্রতি চীনের সামাজিক যোগাযোগ মাধ্যমে উইবোতে ফোনটির ফাঁস হওয়া ছবিতে জানা যায় এই তথ্য।

কম দামে ভালো মানের স্মার্টফোন তৈরির জন্য সুনাম রয়েছে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমির।

শাওমি মি মিক্স সিরিজের ফোনে এ পর্যন্ত ফ্রন্ট ক্যামেরা স্ক্রিনের উপরের প্রান্তে না দিয়ে নিচের প্রান্তে দেয়া হয়েছে। কিন্তু ফাঁস হওয়া মি মিক্স ২এস ব্যতিক্রম বলেই দেখা গেছে। এতে ফ্রন্ট ক্যামেরা স্ক্রিনের উপরের দিকেই দেখা যাচ্ছে। এছাড়া মি মিক্স ফোনের বিশেষ ধরনের ইয়ারপিস, যেগুলো তুলনামূলক জটিল এক পদ্ধতিতে কাজ করে কানে কথা পৌঁছে দেয়, সেটিও আর দরকার হবেনা, কারণ মি মিক্স ২এস ফোনে সচরাচর ব্যবহৃত ইয়ারপিস থাকবে বলেই ছবিগুলো বলছে।

স্ক্রিনের উপরের দিকে ক্যামেরা থাকলেও তার দুই পাশে আবার ডিসপ্লে থাকার কারণে সেখানে নোটিফিকেশন দেখাতে পারবে মি মিক্স ২এস। তবে ক্যামেরার অংশটুকু অন্ধকারই থাকবে। সেখানে অ্যাপ ও অন্যান্য প্রোগ্রামের যে গ্রাফিক্স দেখানোর কথা, তা আপাতত না দেখেই ফোন চালাতে হবে ব্যবহারকারীদের, কেননা এখন পর্যন্ত কোন এন্ড্রয়েড এইরকম ক্যামেরা দেওয়া হয়নি। কেমন হবে মি মিক্স ২এস? অবশ্য তা অনেকটাই নির্ভর করছে ঐ ফাঁস হওয়া ছবিগুলোর সঠিকতা এবং শাওমির কাজের ওপর।

 

টেকজুম টিভি/এএইচএ

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন