ঢাকা বাইক কার্নিভ্যাল চলছে

0

নিউজ ডেস্ক, টেকিজুম ডটটিভি// বাংলাদেশে ইয়ামাহার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে প্রথমবারের মতো দেশের বাইকপ্রেমীদের নিয়ে রাজধানীতে শুরু হলো দুই দিনব্যাপী ‘ঢাকা বাইক কার্নিভ্যাল ২০১৭’।

বাইক বিডির আয়োজনে শুক্রবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটিতে  শুরু হয় এই আয়োজন। শেষ হবে আজ শনিবার।

ইভেন্টটি উদ্বোধন করেন এসিআই মটরস এর ম্যানেজিং ডিরেক্টর ডঃ এফ এইচ আনসারী। এই ইভেন্টটি বাইক রেলির মাধ্যমে উদ্বোধন করা হয়। ইভেন্টে আরও উপস্থিত ছিলেন এসিআই মটরস এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, বাইকবিডির প্রতিষ্ঠাতা শুভ্র সেন, এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং দেশের বিভিন্নস্থান থেকে আগত হাজারো বাইকারস।

কার্নিভালে নজরকাড়া বাইক র‍্যালি, আকর্ষণীয় বাইক গেম শো, কালচারাল প্রোগ্রামের পাশাপাশি থাকছে মনমাতানো কনসার্ট।

এই আয়োজন ইতোমধ্যে দেশের বাইকপ্রেমীদের মাঝে সাড়া জাগাতে পেরেছে বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে আজ থাকছে ভারত থেকে আগত লেডি বাইকার গ্রুপ মোটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্যতা প্রদর্শন। কনসার্টে অংশ নেবে জনপ্রিয় ব্যান্ড নেমেসিস, মাইলসসহ অনেকে।

অনুষ্ঠানটি স্পন্সর করছে ইয়ামাহা (এসিআই মটরস)।

মানুষের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এসিআই মটরস বিভিন্ন সময়ে নানা ইভেন্ট আয়োজন করে। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি তার গ্রাহকদের সাথে আত্মিক মিল বাড়ানোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তারই অংশ হিসেবে ‘ঢাকা বাইক কার্নিভ্যাল ২০১৭’ অনুষ্ঠিত হচ্ছে।

উল্লেখ্য, এসিআই মটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র নিবন্ধিত ডিস্ট্রিবিউটর। বাংলাদেশের স্বনামধন্য এসিআই কোম্পানির একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে দেশজুড়ে এর ৩৪টিরও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট রয়েছে।

টেকজুম টিভি/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন