আসছে সনির ডুয়েল সাইবার শট ক্যামেরা ফোন

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// সনির ক্যামেরার খ্যাতি ছিল জগৎ জোড়া। আর সাইবার শট ক্যামেরার নাম আসলেই আগে আসে সনির । যখন স্মার্টফোনে ক্যামেরার ব্যবহার খুব একটা শুরু হয়নি তখনি সনি এক্সপেরিয়া তাদের ফোনে সাইবার শট ক্যামেরা দেয় ব্যবহারকারীদের ।

সনি সম্প্রতি ঘোষণা দিয়েছে সাইবার ক্যামেরা ফিচার সমৃদ্ধ ফোন বাজারে আনার। এই ফোনটির মডেল সনি এক্সপেরিয়া সাইবার শট। ২০১৮ সালের জানুয়ারি মাসে ফোনটি বাজারে আসবে বলে ধারণা করা হচ্ছে।

সনি এক্সপেরিয়া সাইবার শট ফোনটিতে ৫.৮ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। রয়েছে ২.৫ ডি বাঁকানো গ্লাস ও ১৮:৯ অনুপাতের এফএইচডি ডিসপ্লে । ৪ জিবি র‌্যাম এবং১২ জিবি রম ব্যবহার করা হয়েছে। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।এতে অক্টাকোর চিপসেট ব্যবহার করা হয়েছে। রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর।

সনির নতুন এই ডিভাইসটির ক্যামেরাকে প্রাধান্য দেয়া হয়েছে।ফোনটিতে আছে দুইটি ২৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ব্যাকআপের জন্য এতে আছে ৩৬০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। সনির নতুন এই ফ্লাগশিপ ডিভাইসটির মূল্য ধরা হয়েছে ৫১৫ ডলার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন