হোয়াটসঅ্যাপ আসছে আইপ্যাডে

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// আইপ্যাড ব্যবহারকারীদের জন্য আলাদা অ্যাপ আনতে চলেছে মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। অ্যাপটির সর্বশেষ ডেস্কটপ ০.২.৬৯৬৮ সংস্করণে ‘হোয়াটসঅ্যাপ ফর আইপ্যাড’ লেখা থেকে এই আভাস পাওয়া যায় বলে আইএএনএস-এর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

হোয়াটসঅ্যাপ-এর পরিবর্তন শনাক্তকারী ওয়েবসাইট ওয়েবেটাইনফো-এর এক টুইটে বলা হয়, হোয়াটসঅ্যাপ আইপ্যাডের জন্য একটি আলাদা অ্যাপ আনতে যাচ্ছে। ওই টুইটে বলা হয়, “আইপ্যাড ডিভাইসের মালিক সব হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর জন্য সুখবর। আইপ্যাডের জন্য আলাদা হোয়াটসঅ্যাপ অ্যাপ আনার গুঞ্জন সত্য ছিল।” হোয়াটসঅ্যাপ বিটা ভারসনের গ্রুপ ভয়েস কল যা আইফোনের জন্য অক্টোবরে অন্তর্ভুক্তি করা হয়েছে।

আইপ্যাডের জন্য আনা অ্যাপটি একটি একক অ্যাপ হিসেবে কাজ করবে বাকি হোয়াটসঅ্যাপ ওয়েব অ্যাপের মতো একটি গ্রাহক অ্যাপ হিসেবে কাজ করবে তা নিয়ে প্রতিষ্ঠানটির পরিকল্পনার বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি ওয়েবেটাইনফো।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ ‘ডিলিট ফর এভরিওয়ান’- সহ একাধিক ফিচার এনেছে। এই ফিচারটি অ্যাপটির শতকোটিরও বেশি ব্যবহারকারীকে কোনো মেসেজ এক বা একাধিক ব্যবহারকারীকে তাদের বার্তা ডিলেট করার সুযোগ দিবে যদি তারা কোনো ভুল ব্যক্তির কাছে ভুল বার্তা পাঠায়।

টেকজুমটিভি/এইচএমএস

 

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন