কোয়ালিটি স্মার্টফোন হিসেবে শীর্ষস্থানে শাওমি

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// ভারতের এক নম্বর স্মার্টফোন বিক্রেতার স্থান দখল করে নিয়েছে শাওমি।  বর্তমানে প্রতিষ্ঠানটির ভারতের বাজার শেয়ার রয়েছে  ২৩.৫ শতাংশ।

গত মাসে কোম্পানিটি দেশটির শীর্ষ স্মার্টফোন নির্মাতাদের মধ্যে একজন হয়ে ওঠে এবং স্মার্টফোন বিক্রেতার তালিকায় শীর্ষস্থানে পৌঁছায়।

হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন অনুযায়ী, সর্বশেষ IDC (ইন্টারন্যাশনাল ডেটা কর্পোরেশন) কোয়ালিটি স্মার্টফোন ট্র্যাকার হিসাবে শাওমি ভারতের এক নম্বর স্মার্টফোন বিক্রেতা। দেশের শীর্ষ পাঁচটি স্মার্টফোনের মধ্যে তিনটি স্মার্টফোন শাওমির স্মার্টফোন বিক্রি হয়েছে।

শাওমি বছরে প্রায় ৩০০ শতাংশ হারের প্রবৃদ্ধির সাথে সাথে দ্রুততম ক্রমবর্ধমান স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে।শাওমি ২০১৪ সালে ভারতের স্মার্টফোন বাজারে প্রবেশ করে এবং তার সাম্প্রতিক তারা প্রমাণ করেছে যে মূল্য এবং ফিচার ভারসাম্য বজায় রাখার কৌশলটি কীভাবে বিদেশী কোম্পানিকে বিপুল জনপ্রিয়তা অর্জন করতে সাহায্য করে।

এই বছরের শাওমি শীর্ষ পাঁচটি স্মার্টফোনের মধ্যে তিনটি রেডমি নোট ৪, রেডমি ৪, এবং রেডমি ৪এ অন্তর্ভুক্ত ছিল। বিশেষ করে রেডমি নোট ৪ স্মার্টফোনেটি সবথেকে জনপ্রিয়তা পায়। শাওমি ওয়েবসাইট এর মাধ্যমে সবথেকে বেশি স্মার্টফোন বিক্রি করে।

টেকজুমটিভি/এইচএমএস

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন