সঙ্গীসহ রোমে পাঁচদিন ভ্রমণের সুযোগ দিচ্ছে মাস্টারকার্ড

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম টিভি// শীত মৌসুম উপলক্ষে মাস্টারকার্ড ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে। বুধবার দুপুরে রাজধানীর একটা হোটেলে আনুষ্ঠানিকভাবে এই ঘোষাণা দেয় মাস্টারকার্ড।
এই ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ডধারীদের প্রতিদিনের খরচের বিপরীতে একাধিক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

মাষ্টারকার্ডের রোমান হলিডে ক্যাম্পেইন এর গ্র্যান্ড পুরস্কার হল একটি ৪-রাত্রি এবং ৫ দিনের সঙ্গীসহ রোমের রোমা কর ট্রিপ যার সমস্ত খরচ বহন করবে মাষ্টারকার্ড।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের মাস্টারকার্ড-ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ন্যূনতম ২০ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের যেকোনো কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন এবং দেশের অভ্যন্তরে ন্যূনতম ১০০০ টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে ২ পয়েন্ট পাবেন। বিজয়ীরা তাদের মাস্টারকার্ড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে অর্জিত সর্বোচ্চ পযয়েন্টের ভিত্তিতে নির্বাচিত হবে। এই প্রচারাভিযানটি আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত কার্যকর হবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এ প্রসঙ্গে বলেন, ‘সারা বিশ্বেই শীতকাল হচ্ছে এমন এক মৌসুম যখন খাওয়া-দাওয়া ও কেনাকাটাসহ মানুষের বিদেশে গিয়ে খরচ করার প্রবণতা বেশী থাকে। সেই লক্ষ্যে মাস্টারকার্ড ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ নামের ক্যাম্পেইনটি চালু করেছে। এর ফলে কার্ডহোল্ডারগণ যত বেশি তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করবেন তত বেশিসংখ্যক পয়েন্ট অর্জন করে পুরস্কার অর্জনের সুযোগ পাবেন।’
তিনি বলেন, ‘রোম হলো বিশ্বের সবচেয়ে রোমান্টিক ও আকর্ষণীয় স্থানগুলোর মধ্যে অন্যতম একটি। এ ছাড়াও শহরটিতে রয়েছে মনোমুগ্ধকর শিল্পকলা এবং প্রাচীন রোমান আমলের দৃষ্টিনন্দন সব স্থাপত্য নিদর্শন। আর তাই আমরা আমাদের সম্মানিত কার্ডহোল্ডারদের জন্য নতুন এই ক্যাম্পেইন নিয়ে এসেছি যার মধ্য দিয়ে কার্ডহোল্ডারগণ প্রতিযোগিতায় অংশ নিয়ে সম্পূর্ণ বিনা খরচে রোম ভ্রমণের মতো একটি প্রাইসলেস পুরস্কার পাওয়ার স্বপ্ন দেখতে পারেন।’

এই ক্যাম্পেইন এর অংশ হিসাবে মাস্টারকার্ড ব্যবহারকারীদের অন্যান্য ট্রাভেল প্যাকেজ, বড় পর্দা টিভি, ট্যাবস, আইফোন ৭, ঘড়ি, ডাইনিং কুপন এবং উপহার ভাউচারের মত অন্যান্য আকর্ষণীয় পুরস্কারগুলি জয় করার সুযোগ রয়েছে।
টেকজুম টিভি/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন