গ্রাহক সেবায় দুইটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে হুয়াওয়ে

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// সম্প্রতি দক্ষিণ আফ্রিকার কেপটাউনে অনুষ্ঠিত আফ্রিকার বৃহত্তম আয়োজন “আফ্রিকা কম ২০১৭” এ দুটি মর্যাদাপূর্ণ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে হুয়াওয়ে।ক্যাটাগরি দুটি হলো ‘ডেলিভারিং অ্যাক্সিলেন্স ইন কাস্টমার এক্সপেরিয়েন্স’ ও ‘বেস্ট ইনোভেশন ইন ব্রডকাস্ট-ব্রডব্যান্ড কনভারজেন্স’।

বিবৃতিতে বলা হয়, হুয়াউই এমটিএন-এর সাথে যৌথভাবে “কাস্টমার এক্সভেরেন্স ইন ডেলিভারিং এক্সেলেন্স ইন অ্যাওয়ার্ডস” পুরস্কারটি জিতেছে, যা গ্রাহকদের তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে দুটি কোম্পানীর কাজকে স্বীকৃতি দেয়।

দক্ষিণ আফ্রিকায় এমটিএন-এর চিফ টেকনোলজি অ্যান্ড ইনফরমেশন অফিসার জিওভ্যানি চাইরেলি বলেন, ‘আমাদের গ্রাহক ও আমাদের কর্মীরা হচ্ছে আমাদের ব্যবসার মূল স্তম্ভ। হুয়াওয়ের সঙ্গে অংশীদারিত্ব হওয়াতে গ্রাহক-কেন্দ্রিক মনোভাব নিয়ে আমরা কাজে আরো বেশি মনোনিবেশ করতে পারবো, আর এতে করে গ্রাহকের চাহিদা অনুযায়ী আমরা সক্রিয়ভাবে কাজ করার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণে সহায়তা করবে।

এদিকে, দক্ষিণ আফ্রিকায় টেলকম এলআইটি ভিডিও সেবা চালু করায় ‘ডেলিভারিং অ্যাক্সিলেন্স ইন কাস্টমার এক্সপেরিয়েন্স’ ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার জিতেছে হুয়াওয়ে ও টেলকম।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন