প্রথমবারের মতো স্যামসাংয়ের ভ্রাম্যমাণ সার্ভিস সেন্টার চালু

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেট্রনিক্স বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর ইতিহাসে এই প্রথমবারের মতো রাজশাহী ও রংপুর বিভাগে দুটি ভ্রাম্যমাণ ‘সার্ভিস ভ্যান’ নিয়ে এসেছে। যেসব দূরবর্তী অঞ্চলের গ্রাহকরা গুণগত বিক্রয়োত্তর সেবা পেতে সমস্যায় পড়েন, তাদের জন্য সেরা মানের বিক্রয়োত্তর সেবা ও সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে এই সেবা চালু করা হয়েছে।

গ্রাহকদের সেবাটি পেতে কাস্টমার কেয়ার সেন্টারে সমস্যার কথা জানিয়ে রেজিস্টার করতে হবে। রেজিস্ট্রেশনের পর এই সার্ভিস ভ্যানগুলো ইঞ্জিনিয়ারসহ রাজশাহীর আটটি ও রংপুরের নয়টি ভিন্ন ভিন্ন স্থানে গিয়ে গ্রাহকদের কাছে গিয়ে সেবা দিয়ে আসবে। স্যামসাং ব্র্যান্ড শপ ও অনুমোদিত ডিস্ট্রিবিউটর আউটলেটসমূহ থেকে কেনা হোম অ্যাপ্লায়েন্স পণ্যে এই সেবা প্রযোজ্য।

স্যামসাং সার্ভিস ভ্যান সেবা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স -এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্সস ফিরোজ মোহাম্মদ, হেড অব কাস্টমার সেটিসফেকশন তানভীর শাহেদ, ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, হেড অব বিজনেস ইয়ামিন শরিফ চৌধুরী এবং ফেয়ার সল্যুশন লিমিটেড-এর ডিরেক্টর খন্দকার হাফিজ।

এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘উদ্ভাবনী পণ্য ও সেরা মানের বিক্রয়োত্তর সেবার মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে স্যামসাং নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ করণেই সার্ভিস ভ্যান চালুর মাধ্যমে স্যামসাং রাজশাহী ও রংপুরের দূরবর্তী অঞ্চলভিত্তিক গ্রাহকদের কাছে গিয়ে সবচেয়ে সেরা মানের সেবা দেয়া যাবে।’

স্যামসাং-এর এই নতুন সেবাটি স্যামসাং ব্র্যান্ড শপ এবং স্যামসাং অনুমোদিত শোরুম- ফেয়ার ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিটিজাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার থেকে কেনা হোম অ্যাপ্লায়েন্স পণ্যসমূহে প্রযোজ্য হবে।

টেকজুমটিভি/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন