ফাটাফাটি ফ্রাইডেতে ক্রেতাদের প্রশংসায় সিক্ত দারাজ

0

বিগত দুই বছরের সফলতার পথ ধরে ক্রেতাদের ব্যাপক সাড়ায় চলছে দারাজ ডটকম ডটবিডি (daraz.com.bd) -এর সর্ববৃহৎ ক্যাম্পেইন ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ার্ড বাই রবি’। এবারের ক্যাম্পেইনটি আগের সব ক্যাম্পেইনের চেয়ে ভিন্ন ছিল নানা ধরণের অফার, অভিনব মার্কটিং, দ্রুততম ডেলিভারি এবং ক্রেতা সন্তুষ্টির কারণে।

সাদেক সাইফুল্লাহ নামে এক ক্রেতা ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানান, তিনি ৬৯৯০ টাকার SAMSUNG J1 NXT ফোনটি মাত্র আড়াই হাজার টাকায় কিনতে পেরেছেন দারাজ ফাটাফাটি প্রাইস এবং ভাউচার ব্যবহারের মাধ্যমে।

মাহাদী হাসান নামে এক ক্রেতা কমেন্টে বলেন ,“আমি ৫০% ডিসকাউন্ট অফারে শুক্রবার ২৪ তারিখ রাত ১টায় একটি হ্যান্ডসেট কিনেছি”। তিনি তাঁর পণ্যের স্ক্রিনশটটিও অ্যাটাচ করে দেন। এস এম তৌহিদুল ইসলাম বলেন – “আমি ইনফিনিক্স পাইনি কিন্তু তার পরের ঘন্টায় আরেকটা ফোন অর্ধেক দামে পেয়েছি”।

হোসাইন নূর বলেন – ‘ভাই, আমি এ পর্যন্ত যে কটা পণ্য কিনেছি তাতে কোন সমস্যা হয়নি। অর্ডার করেছি এবং যথা সময় তা হাতে পেয়েছি”।

এদিকে মাহমুদুল হাসান সাহাদ নামে আরেক ক্রেতা তাঁর ফেসবুকে স্ট্যাটাসে দারাজের রেটিং করেন- “ডেলিভারি: ৯/১০, সেভিং: ১০/১০, পণ্যের মান: ৯/১০”।

ইভেন্টটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ডাচ বাংলা ব্যাংক, ইউসিবি ব্যাংক, এনআরবি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক ও মিডল্যান্ড ব্যাংক। পার্টনার ব্যাংকগুলোর কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় ও ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা মিলবে।

ক্যাম্পেইনের মার্কেটিং-এ প্রথমবারের মতো ব্যবহার হচ্ছে ফেইসবুক কিউআর কোড।এই কোড স্ক্যান করে দারাজের ক্রেতারা পাবেন ৫০০ টাকার শপিং ভাউচার। আর এই কিউআর কোড গ্রাহকদের কাছে ছড়িয়ে দিতে দারাজের সাথে রয়েছে জনপ্রিয় রেস্তোরাঁগুলো। আলফ্রেসকো, ম্যাডশেফ, টেক আউট, ফুড গ্যারেজ, পিজ্জা ইন, ভর্তা ভাত, ভুতের বাড়ি, ক্যাফে দ্রুম, ক্যাফে এন্ট্রো, কিভা হান, গুহা-দ্যা কেইভ কিচেন, ডিস্ম্যাক ক্যাফে, ক্রিমসন কাপ এবং আরো অনেক রেস্টুরেন্ট আছে এই তালিকায়। রেস্তোরাঁয় থাকা কিউআর কোড ব্যানার থেকে প্রাপ্ত কোড স্ক্যান করেই দারাজ বাংলাদেশ থেকে ডিসকাউন্ট নেওয়া যাবে।

এবারের আয়োজনের টাইটেল স্পন্সর ডেটল, কো-স্পন্সর রবি।

টেকজুম ডটটিভি/এইচএসএ

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন