ফেসবুক ব্যবহার করে ব্যবসা বৃদ্ধির সেমিনার

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ৪দিন ব্যাপী দেশের সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি বিষয়ক আয়োজন ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭ শুরু হলো আজ । অন্যান্য সকল বিভাগের পাশাপাশি এবারের ডিজিটাল ওয়ার্ল্ডে ই-কমার্স এবং স্টার্টআপকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।

৬ ডিসেম্বর বিকাল ৪টা ১৫ মিনিট থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের উইন্ডি টাউন সেমিনার কক্ষে অনুষ্ঠিত হলো “গ্রো ইওর বিজনেস ইউজিং ফেইসবুক” শীর্ষক সেমিনার।

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ সেমিনারটি সঞ্চালনা করেন। সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়া প্রজেক্টের (আইসিটি বিভাগ) টিম লিড জনাব মোঃ হারুনুর রশিদ, ই-ক্যাবের সাধারন সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল, ই-ক্যাবের ডিরেক্টর নাসিমা আক্তার নিশা। সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফেইসবুকের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার কুশাগ্রা সাগর এবং বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন নুসরাটেক এর প্রধান নির্বাহী নেয়ামত উল্যাহ মহান।

অনলাইনে ক্ষুদ্র এবং মাঝারী উদ্যোক্তারা ফেসবুককে কাজে লাগিয়ে কিভাবে তাদের ব্যবসা বৃদ্ধি করতে পারেন, সে বিষয়ে বিশেষভাবে আলোকপাত করা হয় সেমিনারটিতে।

সৃজনশীল কন্টেন্ট তৈরীর নানা ধরনের পদ্ধতি এবং কৌশল দেখানো হয় উপস্থিত অংশগ্রহণকারীদের। এছাড়াও মার্কেটিং এর ক্ষেত্রে বাজেট এবং টার্গেট নির্বাচন করার সঠিক উপায়গুলো সম্পর্কে আলোচনা করা হয়।

উপচে পড়া অংশগ্রহণকারীদের নিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে “গ্রো ইওর বিজনেস ইউজিং ফেসবুক” শীর্ষক সেমিনার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন