অনলাইন লেনদেনে নিরাপত্তা দিচ্ছে এম টু এম গ্রুপ

0

বাংলাদেশে প্রযুক্তি অংশীদারিত্বের মাধ্যমে আর্থিক ইকোসিস্টেম গড়ে তোলার জন্য প্রথমবারের মত ওয়ান স্টপ ব্যাংকিং সুবিধা প্রদান করবে এম টু এম গ্রুপ। এই গ্রুপের সাথে টেকনোমিডিয়া লিমিটেড ও ভাইব্রেন্ট বাংলাদেশ এক সাথে কাজ করবে। ভাইব্রেন্ট বাংলাদেশে এমন ইকোসিস্টেম গড়ে তুলতে চায়, যা বাংলদেশের আর্থিক খাতের অতীত ও বর্তমানের চ্যালেঞ্জকে মোকাবেলা করে মৌলিক আর্থিক সেবাগুলো বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে সহযোগিতা করবে।

এমটুএম গ্রুপ বর্তমানে অগ্রাধিকার ভিত্তিতে বাংলাদেশের বড় আর্থিক প্রতিষ্ঠান গুলোকে এদেশীয় চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য কাজ করছে। বর্তমানে ৩০০ এর অধিক প্রতিষ্ঠান এমটুএম এর সেবা গ্রহন করছে। বিশ্বের প্রায় ৫০ টি দেশে এমটুএম সলুইশনের মাধ্যমে মাল্টিচ্যানেলে অনলাইন লেনদেনে নিরাপদ সুবিধা প্রদান করছে।

গত সোমবার রাজধানীর ওয়েষ্টিন হোটেলে এমটুএম গ্রুপ তাদের বিভিন্ন সেবা সম্পর্কে জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবা উপস্থিত ছিলেন, তোফায়েল আহমেদ এমপি, মাননীয় মন্ত্রী, বাণিজ্য মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনেআরা বেগম। অনুষ্ঠানে এমটুএম গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ মোকলেস বিভিন্ন সেবা সম্পর্কে অবহিত করেন। “ভাইব্রেন্ট বাংলাদেশ” এর সিইও মোহাম্মদ মারবিন অনুষ্ঠানে বাংলাদেশের আর্থিক খাতের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন