বাজারে এলো অ্যালকাটেলের পপ সি৯ ফ্যাবলেট

0

গ্রাহকদের চাহিদানুযায়ী সাশ্রয়ী দামে স্মার্টফোন ও ট্যাবলেটের দারুন অভিজ্ঞতা দিতে অ্যালকাটেলের পপ সি৯ মডেলের ফ্যাবলেট বাজারে এনেছে এর বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড। মাত্র ১৩,৯৯৯ টাকায় গ্রাহকরা আকর্ষনীয় ফিচারের এই ফ্যাবলেটটি কিনতে পারবেন।

স্মার্টফোন ও ট্যাব উভয় পণ্যের ফিচার সুবিধাযুক্ত সাড়ে পাঁচ ইঞ্চি ডিসপ্লের এই ফ্যাবলেটে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড জেলিবিন, যা পরবর্তী সংস্করণে আপগ্রেড করা যাবে।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, বিভিন্ন সুবিধার কারণে বর্তমানে গ্রাহকদের বড় পর্দার ডিভাইসের প্রতি আকর্ষন বাড়ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনায় রেখে আমরা স্মার্টফোন ও ট্যাবলেটের সমন্বয়ে ‘পপ সি৯’ ফ্যাবলেটটি বাজারে ছেড়েছি। ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লের কারণের ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে দারুণ অভিজ্ঞতা পাবেন।

১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর নির্ভর এই স্মার্টফোনে দ্রুত ডাটা প্রসেস ও সাবলীল মাল্টিটাস্কিং সুবিধা পাওয়া যাবে। এতে রয়েছে এক জিবি র‌্যাম ও চার জিবি রম। বাড়তি হিসেবে ৩২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি মেমরি কার্ড ব্যবহার করা যাবে।

ফ্যাবলেটটির প্রধান ক্যামেরা হিসেবে পিছনে আট মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। যার অটোফোকাস, এলইডি ফ্ল্যাশলাইট, জিওট্যাগিং ফিচারের সমন্বয়ে ৩২৬৪*২৪৪৮ পিক্সেলের ছবি তোলা যাবে। এছাড়া ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য সামনের দিকে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা।

মাত্র ৯.৯ মিলিমিটার পুরুত্বের এই ট্যাবলেটে দীর্ঘক্ষণ চার্জ সুবিধার জন্য রয়েছে ২৫০০ এমএএইচ ব্যাটারি, যা টানা ৮ ঘন্টা পর্যন্ত কথা বলার সুবিধা দেবে। রয়েছে ডুয়াল সিম, থ্রিজি, ওয়াই-ফাই, ওয়াই-ফাই হটস্পট, জিপিএস, এফএম রেডিও ইত্যাদি সুবিধা। সোশ্যাল মিডিয়া, অফিস অ্যাপ্লিকেশনসহ প্রয়োজনীয় সব অ্যাপস ও সেন্সর সুবিধাতো রয়েছেই! ৫টি আকর্ষনীয় রঙের স্মার্টফোনটির সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছেন ফ্লিপকাভার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন