আইফ্লিক্সে লাইভ দেখাবে টেন ক্রিকেট লীগ

0

সংযুক্ত আরব আমিরাতের প্রখ্যাত শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য টি টেন ক্রিকেট লীগ সরাসরি সম্প্রচার করবে বিশ্বের অন্যতম শীর্ষ ডিজিটাল বিনোদন সেবা আইফ্লিক্স। বাংলাদেশে আইফ্লিক্স আগামী ১৪ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত চলা এই টুর্নামেন্টটি সম্প্রচার করবে।

দশ ওভারের এই ক্রিকেট ফরমেটে বাংলাদেশের সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য ক্রিকেট আইকনরা অংশগ্রণ করবেন।

টি-টেন ক্রিকেট ম্যাচগুলোর সরাসরি সম্প্রচার ছাড়াও আইফ্লিক্স গ্রাহকরা এটি লাইভ স্ট্রিমের পর হাইলাইটস ফিচার ও ১৩ টি ম্যাচসহ খোলোয়াড়দের সাক্ষাৎকারও দেখতে পারবেন।

আইফ্লিক্স ও রবি আজিয়াটা লিমিটেড’র পার্টনারশিপের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে তিন মাসের জন্য আইফ্লিক্স’র আনলিমিটেড সেবা উপভোগ করছেন যার মূল্যমান ৯শ’ টাকা। আইফ্লিক্স ব্যহারকারীরা পাঁচটি ডিভাইসের মাধ্যমে টি টেন ক্রিকেট লীগটি দেখার সুযোগ পাবেন। আইফ্লিক্সে খেলা দেখা ও ডাউনলোড করার সময় বিশেষ নতুন ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা।

আইফ্লিক্সের গ্রুপ চিফ অফিসার সিন ক্যারি বলেন, “এ বছরের অন্যতম প্রত্যাশিত এই ক্রিকেট টুর্নামেন্টটি আইফ্লিক্সের মাধ্যমে সরাসরি দেখানোর সুযোগ পেয়ে আমার আনন্দিত। আমরা প্রতিনিয়ত আইফ্লিক্সে স্থানীয় কন্টেন্ট যুক্ত করছি এবং পাশাপাশি লাইভ খেলা দেখানো এক অনন্য অফার, যা সামনের মাসগুলোতেও আমরা অ্যবাহত রাখব বলে আশাবাদী।”

রবি’র মার্কেট অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ড মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “আইফ্লিক্সের সাথে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য আধুনিক ক্রিকেটের সর্বশেষ সংস্করণ টি টেন টুর্নামেন্টটি লাইভ দেখানোর সুযোগ পেয়ে আমরা গর্বিত। দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য মানসম্মত এই সেবাটি প্রদানের মাধ্যমে বিনোদন জগতে এক নতুন অধ্যায়ের সূচনা হবে বলে আমাদের বিশ্বাস।”

বিটস্পিয়ারহেড লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টর রাদি আহদেম চৌধুরী বলেন, “বিটস্পিয়ারহেড লিমিটেড সম্প্রতি টি টেন স্পোর্টস ম্যানেজমেন্ট- এফডেজই’র সাথে তিন বছর মেয়াদী একটি চুক্তি সই করেছে। এর আওতায় বাংলাদেশে টিভি ও ডিজিটাল মাধ্যমে এ ফরমেটের খেলা দেখনোর সত্ত্ব পেয়েছেন তারা। আইফ্লিক্স ও তাদের স্থানীয় পার্টনার ররি’র সাথে চুক্তিবদ্ধ হয়ে বাংলাদেশীদের জন্য এই সেবা প্রদান করতে পেরে আমরা আনন্দিত। আমি নিশ্চিত আইফ্লিক্স’র সাথে এ উদ্যেগের ফলে বাংলাদেশের লাখ লাখ ক্রিকেটপ্রেমীর কাছে খেলো দেখার ক্ষেত্রে এক ভিন্ন মাত্রা যোগ হবে।”

এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকাসহ ২৪টি দেশের প্রায় ১০ কোটি গ্রাহক আইফ্লিক্স’র সেবা উপভোগ করছেন যা ভিডিও স্ট্রিমিংয়ের বাজারে এটিকে অন্যতম শীর্ষ অবস্থানে নিয়ে গেছে। এ প্লাটফর্মটির মাধ্যমে ফোন, ল্যাপটপ, ট্যাবলেট ও টেলিভিশনসহ পাঁচটি ডিভাইসে গ্রাহকরা হলিউড, এশিয়া, মাধ্যপ্রাচ্যের টপ এক্সক্লুসিভ টিভি শো, পুরস্কারপ্রাপ্ত টিভি সিরিজ, ব্লকবাস্টার সিনেমা, জনপ্রিয় স্থানীয় ও আ লিক কন্টেন্ট উপভোগ করতে পারছেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন