উদ্বোধন হলো দারাজের নিজস্ব সার্ভিস সেন্টার

0

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজের (daraz.com.bd) প্রথম নিজস্ব সার্ভিসিং সেন্টার উদ্বোধন হলো মিরপুরে।

বিকাল সাড়ে ৪টায় ফিতা কেটে সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের মোবাইলফোন ক্যাটাগোরি হেড- আবু সালেহ দিদার, হেড অফ ব্র্যান্ডিং অ্যান্ড গ্রোথ তানজিলা রহমান, থ্রিসিক্সটি ডিগ্রি সার্ভিস লিমিটেড-এর চেয়ারম্যান আহমেদ লোকমান হোসেইন এবং ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর।

দারাজের নিজস্ব সার্ভিস সেন্টার থেকে দারাজের নিজস্ব ব্র্যান্ডের মোবাইল ফোনগুলো যেমন ইনফিনিক্স, জেনারেল মোবাইল ইত্যাদির আফটার সেলস সার্ভিসিং হবে দারাজের নিজস্ব সার্ভিসিং সেন্টারেই। এই প্রথম বাংলাদেশের কোন অনলাইন শপিং পোর্টাল নিজস্ব আফটার সেলস সার্ভিসিং সেন্টার চালু করে উদাহরণ তৈরি করল। দারাজের পার্টনার কোম্পানি 360 Service Limited-এর দ্বারা পরিচালিত হবে এই সার্ভিস সেন্টারগুলি।

প্রথম সার্ভিস সেন্টারটি মিরপুরে উদ্বোধন হলেও এক মাসের মধ্যেই চালু হয়ে যাবে ঢাকার উত্তরায় আরও একটি এবং কুমিল্লা, খুলনা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, রাজশাহী ও রংপুরে আরও ৭টি সার্ভিস সেন্টার। ইনফিনিক্স ও জেনারেল মোবাইলের ১০০ ভাগ অরিজিনাল মোবাইল পার্টস পাওয়া যাবে শুধুমাত্র এই সার্ভিস সেন্টারগুলোতেই।

দারাজ বাংলাদেশ লিমিটেডের মোবাইল ক্যাটাগোরি হেড আবু সালেহ দিদার বলেন- “সারা দেশের মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌছে দেয়ার লক্ষ্যে দারাজ একে একে যেই পদক্ষেপগুলো নিয়েছে তারই একটি হলো নিজস্ব সার্ভিস সেন্টার চালু করা। আজকের সফল উদ্বোধনীর মাধ্যমে লক্ষ্যপূরণের দিকে আরও একধাপ এগিয়ে গেল দারাজ বাংলাদেশ। আশা করি এই সার্ভিস সেন্টারগুলো গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি করবে”।

থ্রিসিক্সটিডিগ্রি সাভিস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর বলেন- “দারাজের এই উদ্যোগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বাত্মক সহায়তা দিচ্ছি আমরা। আশা করি দারাজ ও থ্রিসিক্সটিডিগ্রি সাভিস লিমিটেড এর এই পার্টনারশিপে গ্রাহকরা আশানুরূপ সার্ভিস পাবেন”।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন