১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করল ‘আমরা টেকনোলজিস’

0

আমরা টেকনোলজিস লিমিটেড (এটিএল) ২০১৭ অর্থবছরে কোম্পানির অংশীদারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ (ক্যাশ ডিভিডেন্ড) ঘোষণা করেছে।

আমরা টেকনোলজিস লিমিটেড (এটিএল)-এর ২৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ সভায় ২০১৭ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অংশীদারদের সামনে তুলে ধরেন।

সৈয়দ ফারহাদ আহমেদ বলেন, “গ্রাহক ও অংশীদারদের সেবা প্রদানের পাশাপাশি আমরা কাজ করছি সেই সব পরিষেবা নিয়ে যা তাঁদেরকে টিকে থাকতে ও ব্যবসায়িক উন্নয়নে সহায়তা করবে। কোম্পানির পরিচালন ও কৌশলের সমন্বয় করার জন্য আমরা আমাদের শেয়ারহোল্ডারদের প্রদেয় বৃদ্ধির ব্যাপারেও প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের পণ্য ও সেবার সর্বোচ্চ মান বজায় রাখার জন্য প্রতিশ্রুত সব চেষ্টাই করেছি” ।

বার্ষিক সাধারণ সভায় সৈয়দ ফারুক আহমেদ ও সৈয়দ ফারহাদ আহমেদ কোম্পানির বিধি অনুযায়ী যথাক্রমে কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন।

চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক অংশীদারবৃন্দ, সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন ও অন্যান্য নিয়ন্ত্রক সংস্থা যারা কোম্পানি পরিচালনায় সহযোগিতা ও অবদান রেখেছেন তাদের ধন্যবাদ জানান। এছাড়া কোম্পানির যে-সব কর্মীদের কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও আন্তরিকতায় ২০১৭ অর্থবছরে সাফল্য এসেছে, তাঁদের প্রশংসা জ্ঞাপন করেন।

এ-দিন সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ ও ফাহমিদা আহমেদ, স্বতন্ত্র পরিচালক খন্দকার মাহমুদুল হাসান এফসিএ, গ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা জহরুল সৈয়দ বখ্ত এবং কোম্পানি সচিব মো. এনামুল হক।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন