আসুস স্মার্টফোনে “জেন-বোনানজা” অফার

0

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস নতুন বছর উপলক্ষে আসুস জেনফোন স্মার্টফোনে নিয়ে এলো জেন-বোনানজা অফার। আসুস এর নতুন এই অফারের আওতায় জেনফোন সিরিজের ফোনগুলো পাওয়া যাবে আরও আকর্ষণীয় মূল্যে; সাথে থাকছে শীতের আকর্ষণীয় জ্যাকেট উপহার।

এই অফারে ৪১০০ এমএএইচ ব্যাটারীর আসুস জেনফোন ৩ ম্যাক্স এর নতুন মূল্য হয়েছে ১৫,৯৯০ টাকা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারীর জেনফোন ৩এস ম্যাক্স এর নতুন মূল্য ১৬,৭৯০ টাকা। শক্তিশালী ব্যাটারি ছাড়াও ম্যাক্স সিরিজের দুটি ফোনেই থাকছে ৫.২ ইঞ্চি ডিসপ্লে, ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ। আসুস জেনফোন লাইভ ও জেনফোন গো ফোন দুটি এখন পাওয়া যাবে ১১,৪৯০ টাকায়। ফোন দুটিতেই থাকছে কোয়ালকম প্রসেসর সহ ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ।

এছাড়াও জেনফোন ২ সিরিজের ফোনেও এসেছে মূল্য পরিবর্তন। এখন ১৬,৯৯০ টাকায় মিলবে ৪ গিগাবাইট র‍্যাম ও শক্তিশালী ইন্টেল প্রসেসর সহ জেনফোন-২ আর ১৮,৫৯০ টাকায় মিলবে ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ এরই ডিলাক্স এডিশান। ৫.৫ এইচডি ইঞ্চি স্ক্রিন, ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট স্টোরেজ সহ আসুস জেনফোন ২ লেজার পাওয়া যাবে ১৪,৩৯০ টাকায়।৩ গিগাবাইট র‍্যাম, ৩২ গিগাবাইট স্টোরেজ সহ ৬ ইঞ্চির ফুল এইচডি জেনফোন ২ লেজার এর বর্তমান মূল্য ১৪,৯৯০ টাকা।

অনলাইনে দারাজ, কিকশা, পিকাবু ও আজকের ডিল সহ আসুস জেনফোন দেশব্যাপি নিকটস্থ মোবাইল মার্কেটে পাওয়া যাচ্ছে। বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন