সফল উদ্যোক্তা বানাবে যে গেম!

0

এটি এমন একটি গেম যেখানে আপনি আপনার নিজস্ব ব্যবসায়িক সাম্রাজ্য গড়ে তুলতে পারবেন, স্টক মার্কেটে বিনিয়োগ করতে পারবেন, আপনার উৎপাদিত পণ্যের বিক্রি নিয়ন্ত্রণ করতে পারবেন, ঝুঁকিপূর্ণ নানা সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন, আর সর্বোপরি গেমটি খেলতে খেলতে একজন বিজনেস টাইকুন হওয়ার লক্ষ্যের দিকে ক্রমশ এগিয়ে যাবেন।

এই গেমটিতে মোট ছয় ধরণের ব্যবসায়িক পদ্ধতি রয়েছে, যার মধ্য থেকে যেকোন একটি বেছে নিয়ে আপনি খেলতে পারবেন।

প্রতিটি ব্যবসাতেই আপনার সামনে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়া হবে নির্দিষ্ট সাফল্য অর্জনের। প্রতিটি ব্যবসারই নিজ নিজ ও ভিন্ন ভিন্ন সূচনা মূল্য ও প্রারম্ভিক মূলধন রয়েছে। আর প্রত্যেক উদ্যোক্তার রয়েছে নিজস্ব ও স্বতন্ত্র ব্যক্তিত্ব এবং ব্যবসায়িক পটভূমি, যা আপনার সাফল্য লাভের সম্ভাবনায় বিশেষ প্রভাব ফেলবে। তবে এটি মূলত একটি বুদ্ধিবৃত্তিক গেম, যেখানে প্রধান বিবেচ্য হলো আপনি কতটা মাথা খাটিয়ে খেলতে পারবেন, এবং ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে ধীরস্থিরতা ও সাহসিকতার পরিচয় দিতে পারবেন। আপনার নির্দিষ্ট কৌশল থাকা আবশ্যক, এবং গেমের প্রতিটি ধাপেই আপনাকে মাথা ঠান্ডা রেখে খেলতে হবে। অন্যথায় আপনি কিছুতেই অভীষ্ট লক্ষ্য অর্জনে সমর্থ হবেন না।

এই গেমে সাফল্য বা অভীষ্ট লক্ষ্য বলতে বোঝানো হচ্ছে ব্যবসার মাধ্যমে যত বেশি সম্ভব লাভ করা, এবং আপনার পণ্যসামগ্রী বিদেশেও রপ্তানীর মাধ্যমে সামগ্রিক বাজারব্যবস্থাকে নিজের করায়ত্তে নিয়ে আসা। এবং এটি আপনি কেবলমাত্র তখনই করতে পারবেন যখন আপনি খুব বুঝেশুনে ঝুঁকি নিয়ে সম্ভাব্য সঠিক সিদ্ধান্তগুলো নিয়ে পারবেন, এবং বিক্রি ও খরচকে যথাসম্ভব কার্যকরী করে তুলতে পারবেন।

Teen-Trepreneur Fusion এমন একটি গেম যা আপনাকে শুধুমাত্র বিনোদনের খোরাকই জোগাবে না, বরং এটি হয়ে উঠতে পারে আপনার অর্থ ব্যবস্থাপনা, অর্থনৈতিক শিক্ষা, সর্বোপরি একজন সফল উদ্যোক্তা হয়ে উঠতে প্রয়োজনীয় দিক নির্দেশনা সম্পর্কে সম্যক জ্ঞান লাভের একটি খুবই কার্যকরী মাধ্যম।

গেমসটি ডাউনলোড করতে ক্লিক করুন   ।

সুত্র: ইন্টারনেট

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন