বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস

0

স্যামসাংয়ের জনপ্রিয় সিরিজ গ্যালাক্সি। গত বছরের ডিসেম্বরে গ্যালাক্সি এ৮ স্মার্টফোনটি বাজারে ছাড়ে দক্ষিণ কোরিয়ার এই প্রতিষ্ঠানটি। এরপর ব্যবহারকারীরা আশায় ছিলেন এ৮ স্মার্টফোনটির উন্নত একটি সংস্করণের।

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ১০ই জানুয়ারী, বুধবার ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সী এ ৮ প্লাস (২০১৮) নামে স্মার্টফোন লঞ্চ করবে। হ্যান্ডসেটের বিশেষত্ব হল ইনফিনিটি ডিসপ্লে নকশা, পানি এবং ধুলো-প্রতিরোধী বডি এবং ৬ গিগাবাইট র‌্যাম।

এবার স্যামসাং-প্রেমীদের সে আশা পূরণ হলো। স্যামসাং নিয়ে এসেছে ‘গ্যালাক্সি এ৮’(২০১৮) স্মার্টফোনটি। দ্রুতগতির র‍্যাম আর শক্তিশালী ব্যাটারির জন্য এই স্মার্টফোনটি ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় হবে বলে আশা করছে স্যামসাং।

স্যামসাং গ্যালাক্সী এ৮ প্লাস (২০১৮) এর ৬ ইঞ্চি পূর্ণ-এইচডি (১০৮০×২২২০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে যার ১৮:৫:৯ এর অনুপাতের এবং ফ্ল্যাগশিপ ইনফিনিটি ডিসপ্লে নকশা রয়েছে স্মার্টফোনটিতে। এটি একটি ২.২ গিগাহার্জ কোর এবং সিক্স ১.৬ গিগাহার্ট কোরের সঙ্গে অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। স্মার্টফোনটির পিছনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা যা এফ/১.৭ অ্যাপারচার এবং পিডিএএফ এর সাথে থাকবে, সামনে ১৬ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল সেন্সর সহ দুটি ক্যামেরা, উভয়ই এফ/১.৯ অ্যাপারচার।

স্মার্টফোনে থাকছে দুটি কনফিগারেশন, ৪ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইনব্লুটেড স্টোরেজ এবং ৬ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট ইনব্লুটেড স্টোরেজ এবং ২৫৬ জিবি এসডি কার্ড সমর্থন করে। গ্যালাক্সি এ৮ প্লাস এ রয়েছে ৩৫০০ এমএএইচ ফাস্ট-চার্জিং ব্যাটারি ।

স্মার্টফোনটির ১৫৯.৯×৭৫.৭×৮.৩ মিমি পরিমাপের এবং এর ওজন ১৯১ গ্রাম। গ্যালাক্সী এ ৮ প্লাস (2018) এর মূল্য ৩৮,০৪০ রুপি।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন