বাণিজ্য মেলায় স্যামসাংয়ের পণ্য কিনলেই মিলবে আকর্ষণীয় উপহার

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি//  প্রিমিয়াম সব পণ্যসহ স্যামসাং স্মার্ট প্লাজার সুবিশাল প্যাভিলিয়ন নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮-তে অংশগ্রহণ করছে   স্যামসাং ইলেক্ট্রনিক্স।

মেলায় স্যামসাংয়ের প্যাভিলিয়ন থেকে অরিজিনাল স্যামসাং টিভি, এসি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ফ্ল্যাগশিপ ডিভাইস কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় সব উপহার।

দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের ব্যাপক সমারোহে এক্সপোর্ট প্রমোশন ব্যুরো (ইপিবি) আয়োজিত শের-ই বাংলা নগরে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এই সুবিশাল প্যাভিলিয়নটি নিয়ে এসেছে স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড।

এবারের মেলায় স্যামসাং নিয়ে এসেছে স্যামসাং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট গ্যালাক্সি এস৮, গ্যালাক্সি এস৮ প্লাস, গ্যালাক্সি নোট৮ এবং কিউএলইডি টিভি, ইউএইচডি, স্মার্ট ও জয় কানেক্ট টিভি সহ প্রিমিয়াম সব পণ্য। প্রিমিয়াম পণ্যের মধ্যে এসবিএস ও এফএসআর রেফ্রিজারেটর এবং বটম মাউন্ট রেফ্রিজারেটরও থাকছে। আরও থাকছে ইকো-বাবল, অ্যাকটিভ ওয়াশ এবং অ্যাড-ওয়াশ টেকনোলজির ওয়াশিং মেশিনের সমাহার।

গ্রাহকরা আরও পাবেন বিশ্বের সর্বপ্রথম ৮-পোল ডিজিটাল ইনভার্টার এসি এবং সোলো ও গ্রিলড মাইক্রো ওয়েভ ওভেন। থাকছে কিউএলইডি গেমিং মনিটরে গেমিং এক্সপেরিয়েন্স ও অসাধারণ স্মার্ট টিভি দেখা উপভোগ করার অনন্য সুযোগ।

মেলায় রয়েছে  ৪জি সমর্থিত স্যামসাং স্মার্টফোন।  স্যামসাং জে সিরিজের স্মার্টফোন এবং ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উইন্টার জ্যাকেট, টি-শার্ট, ব্যাক-প্যাক, গিফট বক্স  সহ গিফট ভাউচার অফার।

প্যাভিলিয়ন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়ং-উ লী ও সিইও চুন সু মুন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব।

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন,  “গত বছরের মতো এবারের মেলায়ও আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য স্যামসাং এর সর্বশেষ উদ্ভাবনী এবং প্রিমিয়াম সব পণ্য নিয়ে সুবিশাল প্যাভিলিয়ন সাজিয়েছি। আশা করছি, গ্রাহকরা সহজেই স্যামসাং-এর প্রিমিয়াম পণ্য উপভোগ করার অনন্য সুযোগ পাবেন।”

টেকজুমটিভি/এমআইজে

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন