লেনোভোর নতুন তিন মডেলের আইডিয়াপ্যাড আনলো গ্লোবাল ব্র্যান্ড

0

দেশব্যাপি ক্রেতাদের জন্য নিয়ে লেনোভোর নতুন মডেলের অষ্টম প্রজন্মের আকর্ষনীয় লেনোভো আইডিয়াপ্যাড ৩২০,৩২০ এস ও ৫২০ এস নিয়ে এসেছে প্রতিষ্ঠানটির বাংলাদেশের অন্যতম প্রধান পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড। অত্যাধুনিক এই নোটবুকটির হার্ডডিস্ক এক টেরাবাইট থেকে দুই টেরাবাইট পর্যন্ত পাওয়া যাচ্ছে, যা গ্রাহক নিজের পছন্দমত বেছে নিতে পারবে।

আইডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপটি তিনটি মডেলে পাওয়া যাবে। ১৫,৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন সমৃদ্ধ কোর আই-৫ ৮২৫০ইউ মডেলটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১ টেরা বাইট এইচডিডি এটির মূল্য ৫১,০০০ টাকা এবং কোর আই-৫ ৮২৫০ইউ ৮ জিবি র‌্যাম, ২ টেরা বাইট এইচডিডি ও ২ জিবি গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ মডেলটির মূল্য ৬০,০০০ টাকা। আইডিয়া প্যাড ৩২০ কোর আই-৭ মডেলের আরেকটি ল্যাপটপে থাকছে ৮ জিবি র‌্যাম, ২ টেরাবাইট এইচডিডি, ২ জিবি গ্রাফিক্স কার্ড এবং ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন।এই ল্যাপটপটির মূল্য ৭৩,০০০ টাকা। ৩২০ মডেলগুলো প্লাটিনাম গ্রে এবং ডেনিম ব্লু দুটি ভিন্ন রং এ পাওয়া যাবে।

এছাড়াও ১৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস এবং উইন্ডোস ১০ সমৃদ্ধ আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ও পাওয়া যাচ্ছে। এছাড়াও শর্ত সাপেক্ষে এই নোটবুকটি ২ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা রয়েছে। লেনোভোর নতুন আইডিয়াপ্যাডটি দেশব্যাপি বাংলাদেশের গ্লোবাল ব্র্যান্ডের সকল শাখা সমূহে এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠানে পাওয়া যাচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন