আবার ব্যাটারি ফাটল আইফোনের

0

অনলাইন ডেস্ক, টেকজুম ডটটিভি// আবার ব্যাটারি বিপত্তিতে আইফোন। অভিযোগ, অতিরিক্ত মাত্রায় গরম হয়ে ফেটে গেছে আইফোনের ব্যাটারি। হাত পুড়ে গেছে এক ব্যক্তির। অল্পবিস্তর আহত হয়েছেন আরো সাতজন। জুরিখের একটি অ্যাপল স্টোরের একটি অপারেটিং আইফোন ব্যাটারি মেরামত করার সময় মেরামতকারী কর্মী আহত হয়েছে। মঙ্গলবার প্রায় ৫০ জন লোককে ধোঁয়ার কারণে উদ্ধার করা হয়েছে বলে সুইস পুলিশ জানিয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি অ্যাপল কর্তৃপক্ষ।

সুইসইনফো ডট সিএইচ এর রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার জুরিখের ব্যানহফস্ট্রাসে এলাকায় একটি আইফোন বিপণিতে ওই ঘটনা ঘটে। ‘আইফোন-৬ প্লাস’ মডেলের ওই ফোনটি সারানোর সময় সেটির ব্যাটারি খোলা হয়। ওই রিপোর্টে বলা হয়েছে, ব্যাটারি খোলামাত্রই তা থেকে ঘন ধোঁয়া বেরোতে শুরু করে এবং শেষমেশ সেটি ফেটে যায়। এতে আহত হয়েছেন ওই বিপণির এক ফোন মেরামতকারী। তার হাতের খানিকটা পুড়ে গেছে। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সামান্য আহত হয়েছেন আরো সাতজন। তবে তাদের প্রত্যেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

ঘটনাটি খতিয়ে দেখতে তদন্তে নেমেছে জুরিখ ফরেনসিক ইন্সটিটিউটের বিশেষজ্ঞরা। তবে বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো বিবৃতি দেয়নি অ্যাপল। সিএনএন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন