শীতে ওয়ালটনের রুম হিটার বিক্রির ধুম

0

শীতের সম্বল লেপ, কাথা ও কম্বল। কাঠ ও খড়কুটোয় আগুন জ্বালিয়েও শীত নিবারণ করে গ্রামের মানুষ। তবে শহরের মানুষদের জন্য রয়েছে বিকল্প ব্যবস্থা।

শহর ও গ্রামের অবস্থাসম্পন্ন মানুষরা এখন প্রচণ্ড শীতে উষ্ণতা পেতে ঘরে ব্যবহার করেন রুম হিটার।

তাই ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় মডেলের রুম হিটার।

ইদানীং মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের ফলে পোশাকের পাশাপাশি বাড়তি চাহিদা তৈরি হয়েছে শীতকালীন বিভিন্ন ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের। আর এই বাড়তি চাহিদার কথা মাথায় রেখেই ওয়ালটনের এই রুম হিটার বাজারে আনা হয়েছে।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কর্মকর্তা মোহাম্মদ সালমান বলেন, এবারের বাণিজ্য মেলায় ওয়ালটনের WRH- PTC007 এবং WRH-PTC005 মডেলের রুম হিটার আনা হয়েছিল। ক্রেতাদের চাহিদা এত বেশি ছিল যে, ইতোমধ্যে WRH-PTC005 মডেলের রুম হিটারের স্টক শেষ হয়ে গেছে। আর WRH-PTC007 মডেলের একটি মাত্র রুম হিটার অবশিষ্ট আছে। বাকি সবগুলোই বিক্রি হয়ে গেছে।

তিনি আরো বলেন, সাধারণত ওয়ালটনের ৫০০ থেকে ১ হাজার ওয়াটের রুম হিটার পাওয়া যায়। গুণগত মান ও আকর্ষণীয় ডিজাইনের রুম হিটার ওয়ালটন বাজারে এনেছে এবং ক্রেতারা তাদের পছন্দ ও বাজেট অনুযায়ী রুম হিটার কিনতে পারছেন।

মোহাম্মদ সালমান জানান, ওয়ালটন রুম হিটারে রয়েছে সেফটি লক। যদি কারো হাত থেকে পড়ে যায় তাহলে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে রুম হিটার। আবার একটানা চার ঘণ্টা চলার পর অটোমেটিক বন্ধ হয়ে যাবে এটি।

তিনি আরো জানান, এই হিটারে ১০/১০ স্কয়ার ফিট পর্যন্ত রুম গরম করে মাত্র ২০ থেকে ২৫ মিনিটেই। ১ হাজার ওয়াটের রুম হিটার ১ ঘণ্টা চালালে বিল উঠবে মাত্র ১ ইউনিট।

মোহাম্মদ সালমান বলেন, বর্তমানে ওয়ালটনের WRH- PTC007 মডেলের রুম হিটারের দাম রাখা হচ্ছে ১ হাজার ১৯০ টাকা। সঙ্গে আছে ৭ শতাংশ বিশেষ ছাড়।

ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী বলেন, এই শৈত্যপ্রবাহের মধ্যেও ওয়ালটনের প্যাভিলিয়নে ব্যাপক দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। তারা শীত উপেক্ষা করে আমাদের প্যাভিলিয়নে এসেছে তাদের পছন্দের ওয়ালটনের পণ্যটি কিনতে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন