১ নম্বর স্মার্টফোন ব্র্যান্ড অপো

0

বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, এশিয়ার বাজারে সর্বোচ্চ ১৫% শেয়ার নিয়ে ভিভো, শাওমি, স্যামসাং এবং হুয়াওয়ে’কে পেছনে ফেলে বিক্রয়ের দিক থেকে ১ নম্বর স্মার্টফোন হিসেবে জায়গা করে নিয়েছে।

১৩% শেয়ার নিয়ে অপো’র ঠিক পরের স্থানে অবস্থান করছে ভিভো এবং ১২% শেয়ার নিয়ে ভিভো’র পরেই আছে শাওমি ও স্যামসাং। অন্যদিকে ১১% শেয়ার নিয়ে এদের সবার পেছনে অবস্থান করছে চীনের অন্যতম শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

সম্প্রতি, কাউন্টারপয়েন্ট নামে প্রযুক্তি বাজার-বিষয়ক একটি গবেষণা দল তাদের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করে।

অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “প্রযুক্তি ব্র্যান্ড হিসেবে অপো সবসময় তরুণদের জন্য অনন্য সব উদ্ভাবন নিয়ে এসেছে। সারাবিশ্বে আমরাই একমাত্র ব্র্যান্ড, যারা সেলফি নিয়ে নিরন্তর কাজ করে যাচ্ছি এবং সেলফি ফিচারে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স প্রযুক্তি যুক্ত করতে পেরে আমরা সত্যিই গর্বিত। আর এই সাফল্যই আজকে আমাদের ব্র্যান্ডকে এশিয়ার বাজারে শীর্ষ অবস্থান অর্জন করতে সহায়তা করেছে বলে আমাদের বিশ্বাস।”

অপো পরিবারের সর্বশেষ আকর্ষণ অপো এফ৫-এ আছে অসাধারণ সব ফিচার। নতুন মডেলের এই হ্যান্ডসেটটি এশিয়ার স্মার্টফোন বাজারে অপো’র সর্বোচ্চ আঞ্চলিক শেয়ায়ের অধিকারী হওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

অপো এফ৫ স্মার্টফোনটি কালো এবং সোনালী রং-এ পাওয়া যাচ্ছে। এছাড়াও নজরকাড়া ও ফ্যাশনেবল লাল রং-এ এর লিমিটেড ভার্সনও পাওয়া যাচ্ছে। ৬৪জিবি রম সম্পন্ন স্মার্টফোনটি দিচ্ছে নির্ঝঞ্জাল সুইচিং, গেমিং, স্টোরেজ এবং অল-রাউন্ড অপারেশন অভিজ্ঞতা।

অসাধারণ এই হ্যান্ডসেটটি ছাড়াও অপো ২০১৭’তে এফ৩, এফ৩ প্লাস, এ৫৭ সহ আরও কিছু চমৎকার হ্যান্ডসেট নিয়ে এসেছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন