বাণিজ্য মেলায় অপো বিক্রির ধুম

0

বাংলাদেশের দ্রুততম ক্রমবর্ধমান ক্যামেরা ফোন ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম অপো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানী লিমিটেড, দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে এসেছে ঢাকা ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার-২০১৮ তে। অপো তাদের সর্বশেষ প্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি করেছে। ভিন্ন সব ছাড় আর উপহারে নিয়ে এইবারের মেলায় এসেছে অপো।

এইবারের বাণিজ্য মেলায় প্রত্যাশার চেয়ে অনেক বেশি পরিমাণ পণ্য বিক্রি করেছে অপো। অন্যবারের তুলনায় এবার ক্রেতাদের সাড়া বেশি।

এই মেলায় অপোর গ্রাহকদের জন্য রয়েছে অনেক আকর্ষণীয় অফার। সুপার সেল অফারটি অপোর প্যাভিলিয়ন থেকে কিছু নির্দিষ্ট স্মার্টফোন ক্রয়ের উপর দিচ্ছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যক। ডিআইটিএফ এ ক্রয়কৃত অপো স্মার্টফোনের সাথে প্রতিটি গ্রাহক একটি করে লটারি পাবেন।

অপো অপারেটিং অফিসার জীবন টেকজুমটিভিকে বলেন, মেলায় দর্শনার্থীদের জন‍্য অপো ভিন্ন সব ছাড় ও অফারে পণ‍্য বিক্রি করছে । ফলে গ্রাহকের পছন্দের পণ‍্যটি ছাড়ে পেয়ে কিনে নিচ্ছে। এছাড়াও, অপোর লিমিটেড এডিশনের রেড এফ৫ ও মেলার স্টলটি থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন বলে তিনি জানান।

মেলায় থেকে অপো ফোন কিনতে আসা দর্শনার্থী তানমুন জানান, আমি অপোর এফ৩ প্লাস ফোনটি কিনেছি। ফোনটি কিনে আমি অনেক খুশি কারন মেলার বাইরে ফোনটি ৪০,৯০০ টাকা আর আমি মেলা থেকে ফোনটি ৩২,৯৯০ টাকা দিয়ে কিনেছি।

সম্প্রতি, কাউন্টারপয়েন্ট নামে প্রযুক্তি বাজার-বিষয়ক একটি গবেষণা দল তাদের এক প্রতিবেদনে এ তথ্য অনুযাযী বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, এশিয়ার বাজারে সর্বোচ্চ ১৫% শেয়ার নিয়ে ভিভো, শাওমি, স্যামসাং এবং হুয়াওয়ে’কে পেছনে ফেলে বিক্রয়ের দিক থেকে ১ নম্বর স্মার্টফোন হিসেবে জায়গা করে নিয়েছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন