অর্গানিক পণ্য বিক্রি করুন অনলাইনে

0

কেমিক্যাল ও ভেজালযুক্ত খাদ্যদ্রব্য উৎপাদন, বিপণন ও ভোগের মারাত্নক ক্ষতিকর দিক সমূহ সম্পর্কে বাংলাদেশের মানুষের মাঝে সচেতনতা তৈরি করতে এবং তাদের ঘরে ঘরে সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল খাদ্য ও পণ্য সামগ্রী পৌছে দেওয়ার লক্ষ্যে কাজ করছে মাই অরগানিক বিডি ডট কম।

আর এই বিশাল কর্মজঙ্গ একক ভাবে কোন প্রতিষ্ঠানের পক্ষে করা সম্ভব নয়। দরকার সকলের সরবাতক অংশগ্রহণ।
আর এরই ধারাবাহিকতাই মাই অরগানিক বিডি ডট কম শুরু করেল “ Safe Food, Save Life” পার্টনারশীপ প্রোগ্রাম। এর মাধ্যমে আপনারা হতে পারবেন মাই অরগানিক বিডি পরিবারের একজন সন্মানিত অংশীদার। সমগ্র বাংলাদেশ থেকে ৬৪ টি জেলার মাত্র ১২৮ জন প্রাথমিক ভাবে হতে পারবেন আমাদের গর্বিত সদ্যস।

আপনি যদি বাংলাদেশের নাগরিক হন, আর যদি থাকে কোন ঐতিয্যবাহী/ ইউনিক ভোগ্য পণ্য যা আপনি বা আপনারা নিজেরা উৎপাদন করে থাকেন, তবে আপনি আবেদন করতে পারেন। আমাদের পাঁচ স্তরের কোয়ালিটি পরীক্ষায় পাস করলেই আপনি হতে পারবেন একজন গর্বিত অংশীদার।

আমরা সার্বিক ভাবে উৎপাদন থেকে ভোক্তা পর্যন্ত থাকব আপনার সাথে।নিশ্চিত করব আপনাদের ন্যয্য মূল্য। গরব এমন একটি বাংলাদেশ যেখানে ভেজালযুক্ত খাবার খেয়ে মারা যাবে না কোন মানুষ। কোন শিশুর প্রান ঝরে যাবে না। বিষাক্ত কামিক্যাল এ। আমরা স্বপ্ন দেখি সুস্থ সবল আগামীর বাংলাদেশ।

আর আমাদের এ প্রচেষ্টায় যারা পাশে থাকতে চান, ভিজিট করুন www.myorganicbd.com অথবা ইমেইল করুন info@myorganicbd.com, অথবা কল করুন ০১৮৭৪০৪৪৫১৫।

মাই অরগানিক বিডি ডট কম এর কর্ণধার মোহাম্মাদ শরিফুল আলম বলেন, “বর্তমানে আমাদের দেশের অধিকাংশ কৃষিজ পণ্যদ্রব্য প্রকৃতিক বা অরগানিক উৎপাদন হচ্ছে না। তাছাড়া বাজারে যে সমস্ত খাদ্য ও পন্যদ্রব্য রয়েছে সেগুলো বেশীরভাগই নিম্নমানের ও ভেজালযুক্ত। এ সকল কৃষিজাত দ্রব্য, খাদ্য সামগ্রী গ্রহন ও ব্যবহারের মাধ্যমে আমরা প্রতিদিন প্রত্যক্ষ ও পরোক্ষ্য ভাবে বিষ গ্রহন করছি। এই বিষক্রিয়ার ফলে প্রতিনিয়ত আমরা ক্যন্সার, কিডনি ফেইলিওর, লিভার সিরোসিস, প্রজনন সমস্যা সহ নানাবিধ মরণ ব্যাধিতে আক্রান্ত হচ্ছি। এই চরম স্বাস্থ্য ঝুঁকি থেকে সুরক্ষা ও সুস্থ জীবন যাপনের লক্ষ্যে কাজ করছে মাই অরগানিক বিডি ডট কম। আর এই প্রচেষ্টাচ সারাদেশে ছড়িয়ে দেয়ার জন্যই শুরু হচ্ছে “ Save Food, Save Life” পার্টনারশিপ প্রোগ্রাম । যার আওতায় সারাদেশ থেকে নিরাপদ ও বিশুদ্ধ খাদ্যদ্রব্য উৎপাদন , বিপণন ও মানুষের ঘরে ঘরে পৌছে দেবে মাই অরগানিক বিডি ডট কম পরিবার।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন