এক বছরে পা দিলো প্রিয়বাজার

0

প্রিয়বাজার বাংলাদেশের কেনাকাটা জগতের এক অভিনব ও নতুন সংযোজন। প্রিয়বাজার- ‘’কেনাকাটায় প্রাপ্তির উচ্ছাস’’ এই শ্লোগান নিয়ে ২০১৭ সালে প্রথম বারের মত বাংলাদেশে যাত্রা শুরু করে ই কমার্স প্রতিষ্ঠান প্রিয়বাজার। হাটি হাটি পা করে আজ এক বছরে পা দিলো প্রিয়বাজার। এই এক বছরে প্রিয়বাজারের সাফল্য অনেক কিছু যার মধ্য অন্যতম হলো ১২৯৯৫ জন নিবন্ধিত ক্রেতা, মোট ব্যবসায়ী ১৬৭ জন, ২১ টি জেলাতে পরিপূর্ণ যাত্রা, নিজেস্ব পণ্য ৯৭ টি এবং উল্লেখযোগ্য ব্যবসায়িক পার্টনার কোম্পানি-প্রাণ, ইউনিলিভার, মেঘনা গ্রুপ, আকিজ গ্রুপ, গ্রামীণ।

প্রিয়বাজার এর সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত ৩০০ এর অধিক তরুণ উদ্যোক্তা যারা প্রিয়বাজারের মাধ্যমে আজ নিজেরা প্রতিষ্ঠিত হয়েছে।এতে অনলাইন স্টোর এবং দেশব্যাপি বিভাগ, জেলা, থানা, ইউনিয়ন পর্যায়ে স্টোর সুবিধা পাওয়া যায়। প্রিয়বাজারের ক্রেতাকে প্রচলিত ধারার চেয়ে অধিক সুবিধা দেয়া এবং ক্রেতা-বিক্রেতাকে একসাথে সমৃদ্ধির পথে নিয়ে যাওয়ার বিশিষ্টের কারনে প্রিয়বাজারকে শুধুমাত্র স্টোর নয়, এক “অভিনব এক সিস্টেম” বলা হয়।

দেশের বিভিন্ন জেলায় মহা সমারোহে প্রিয় বাজারের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। কুমিল্লা জোনাল অফিসে বেশ জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রোগ্রাম অনুষ্ঠিত হয়, এতে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন প্রিয় বাজারের প্রতিষ্ঠাতা ও সিইও মুহাম্মদ ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি ছিলেন পরিচালক সেলস এন্ড অপারেশন্স তোফায়েল আহমেদ,পরিচালক আইটি ইয়াকুব শরীফ।প্রধান অতিথি তার বক্তব্যে প্রিয় বাজারের আগামী দিনের বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরেন, তিনি জানান ই কমার্স সেবাকে দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌছে দিতে সারা দেশে ৫১০০ টি সেলস স্টোর করবে প্রিয় বাজার,যার মাধ্যমে দেশের যেকোন প্রান্ত থেকে অর্ডার আসলে মাত্র ১ ঘন্টায় ক্রেতার কাছে পন্যটি পৌছে দেয়া সম্ভব হবে, এই পরিকল্পনা বাস্তবায়ন হলে প্রিয় বাজারের মাধ্যমে প্রায় লক্ষাধিক তরুণের কর্ম সংস্থান নিশ্চিত হবে।সবচেয়ে কম সময়ে সেরা পন্যটি ক্রেতার কাছে তুলে দিতে বদ্ধ পরিকর হয়ে কাজ করছে প্রিয় বাজার,যা ই কমার্স সেক্টরের অগ্রগতিতে ইতিবাচক ভূমিকা রাখবে।

এছাড়া ঢাকা, যশোর,গাজীপুর ও অন্যান্য শহরেও প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান হয়, এসব অনুষ্ঠানে যথাক্রমে ভাইস চেয়ারম্যান পলাশ পোদ্দার,পরিচালক (মার্কেটিং) রায়হান উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন