১৪ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগপ্যাকার্স

0

আগামী ১৪ ফেব্রুয়ারি ৯ বছরে পা দিচ্ছে ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। ২০১০ সালের এদিন রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে অনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন ব্যাগপ্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু। এ উপলক্ষে ১৪ শতাংশ পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ব্যাগপ্যাকার্স।

এতে বলা হয়েছে, আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিসব্যাগ, ল্যাপটপ-ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের পণ্যে সরাসরি ১৪ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম থেকে পছন্দের ব্যাগ সংগ্রহের এ সুবিধা পাবেন ক্রেতারা।

এ সম্পর্কে রিয়াজ আহমেদ বাবু বলেন, ‘সম্মানিত ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের মুল লক্ষ্য। বিশ্ব ভালোবাসা দিবস ও ব্যাগপ্যাকার্সের ৯ বছরে পদার্পন উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে আমাদের এ আয়োজন।

তিনি আরো বলেন, সবসময় সঙ্গে থাকার জন্য সম্মানিত ক্রেতা ও শুভানুধ্যায়ীদেরকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের ভালবাসা আমাদের চলার পথের পাথেয়।’ব্যাগপ্যাকার্সের সঙ্গে যোগাযোগ : ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন