দারাজে ২০% ক্যাশব্যাকসহ ৭০% পর্যন্ত ছাড়

0

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশে(daraz.com.bd) চলছে ভালোবাসা দিবসের ক্যাম্পেইন। ক্রেতাদের জন্য রয়েছে রকমারি পণ্যের বাহারী সমাহার।

ভালবাসা দিবসের টপ টেন মেগা ডিলসে পছন্দের পণ্যে থাকছে অবিশ্বাস্য মূল্যছাড়। সনি’র ৪০ ইঞ্চি ইন্টারনেট টিভির মূল্য মাত্র ৩৮,৫৯৯ টাকা যা বাজারে রয়েছে ৬৭,৯০০ টাকায়, ৪০,৯৫০ টাকার মোটরাইজড ট্রেডমিল যার বাজার মূল্য ৫৫,০০০ টাকা, শিগো ১.৫ টন এয়ার কন্ডিশনার মাত্র ৩৫,৮০০ টাকায় যা বাজারে রয়েছে ৫৫,০০০ টাকায়, ম্যাগনেটিক রেগুলার এক্সারসাইস সাইকেল ১০,৫০০ যার বাজার মূল্য রয়েছে ১৪,৯৯০ টাকা, রুম হিটার মাত্র ৪,৯০০ টাকা, ৬৫০ টাকায় ট্রিমার, মাত্র ৩২৭৫ টাকায় ক্রিশ্চিয়ানো রোনালদো পারফিউম, ট্রেসিমি শ্যাম্পু এবং কন্ডিশনার ৫০ টাকা কমে মাত্র ৪৭০ টাকায়, ২০হাজার এমএএইচ শাওমি পাওয়ার ব্যাংক মাত্র ২,৯০০ টাকায় আর ১২,০০০ টাকার ট্যুরস অ্যান্ড ট্রাভেল প্যাকেজ পাচ্ছেন মাত্র ১১,০০০ টাকায় ২ দিন ৩ রাত সাজেক ও খাগড়াছড়ি শুধুমাত্র কাপলদের জন্য।

এছাড়াও ক্যাম্পেইনের সময় ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে দারাজ বিডি – আই ফোন ১০(iPhone X), ওয়ান প্লাস ফাইভটি(OnePlus 5T) ও ইনফিনিক্স হট ফাইভ(Infinix Hot 5)। গ্রাহকরা ইতিমধ্যেই ফোনগুলো প্রি-বুক করতে পারছেন দারাজ(daraz.com.bd) থেকে। নির্দিষ্ট সময়সীমার মধ্যে সবার দ্বারপ্রান্তে ডেলিভারি পৌঁছে দেওয়া হবে।

তাছাড়াও ক্রেতারা ১০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত কেনাকাটা করলেই জিতে নিতে পারবেন ৮০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। ভাউচার পেতে ভিজিট করতে হবে আই লাভ ভাউচার(daraz.com.bd/valentines-day-vouchers/) পেইজ।

ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ১০% পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে এবং সাথে আছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। এই ক্যাম্পেইনে দারাজের অনলাইন প্রি-পেমেন্ট ব্যাংকিং পার্টনারগুলো হল – স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য)। এছাড়াও ৭ থেকে ১৪ ফেব্রুয়ারির মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।

ভালোবাসা দিবসের ক্যাম্পেইন কে আরও বেশি আনন্দময় করতে ৫ ফেব্রুয়ারি থাকছে পুরো দেশ জুড়ে গ্রাহকদের জন্য ফ্রি ডেলিভারি সুবিধা।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন