ছুটির দিনে জমে উঠেছে ডিজিটাল আইসিটি ফেয়ার

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি//ছুটির দিনে জমে উঠেছে দেশের অন্যতম বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্ল্যান) এ ডিজিটাল আইসিটি মেলা ২০১৮। আজ মেলার তৃতীয় দিন।

সরকারি ছুটিতে মেলায় যেন বাড়তি উত্তেজনা তৈরি করেছে। সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখরিত হয়ে উঠেছে এই মেলা। ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে খুশি মেলায় প্রযুক্তি পণ্যে বিক্রেতারা।

অন্যদিকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে ব্যস্ত সময় পার করছেন মেলায় অংশ নেওয়া দোকানীরা এবং প্রচারকর্মীরা। ক্রেতাদের জন্য তাদের পক্ষ থেকে রয়েছে নানা ধরণের অফার এবং উপহার।

বুধবার থেকে শুরু হয়েছে ৫ দিনের এ আইসিটি মেলা। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শন করছে। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে রয়েছে- প্রযুক্তি পণ্যের উপর আকর্ষনীয় মূল্য ছাড় ও উপহার সামগ্রী।

ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৮ এর প্লাটিনাম স্পন্সর স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর এইচপি ব্রান্ডের যেকোন ল্যাপটপ কিনলেই পাচ্ছেন স্ক্রাচ কার্ড ও উইন অফার। স্ক্রাচ কার্ড ঘষলেই- এলইডি টিভি, বাইসাইকেল, টি-শার্ট, মাউস, লজিটেক হেডফোন, এন্টিভাইরাস, মগসহ আকর্ষণীয় পুরুস্কার।

মেলার গোল্ড স্পন্সর গ্লোবাল ব্রান্ড প্রা: লি: এর লিনোভো ব্রান্ডের যেকোন ল্যাপটপ কিনলেই পাচ্ছেন স্ক্রাচ কার্ড ও বেটার ডিল ক্যাশ ব্যাক অফার। গ্লোবাল ব্যান্ড আইডিয়া প্যাডের সাথে স্ক্রাচ কার্ড ঘসলেই পাচ্ছেন ১০,০০০/- টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক অথবা এলইটি টিভি, বাইসাইকেল, লিনোভো ট্যাব, লিনোভো মনিটর, পাওয়ার ব্যাংক, পাওয়ার স্ট্রিপসহ আকর্ষণীয় পুরুস্কার।

আজ শুক্রবার প্ল্যাটিনাম স্পন্সর ও গোল্ড স্পন্সর এর সৌজণ্যে র‌্যাফেল-ড্র অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্রতে থাকবে ট্যাব সহ আকর্ষণীয় পুরুস্কার।

আজ মেলার শুরুতে ছিল কবিতা আবৃত্তি। কাল থাকছে শিশুদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা।

৭ ফ্রেরুয়ারি উদ্বোধন হওয়া মেলা ছিল এই যাবতকালের সেরা প্রযুক্তিমেলার উদ্বোধনী অনুষ্ঠান।

মেলার প্ল্যাটিনাম স্পন্সর হল এসার, ডেল, এইচপি, লজিটেক, এক্সট্রিম। গোল্ড স্পন্সর হল আসুস, এফোরটেক, লেনেভো।

সিলভার স্পন্সর হল টিপি-লিংক, ডি-লিংক, ইউসিসি। স্পন্সর টেন্ডা এবং গেমিং পাটনার গিগাবাইট। মেলায় বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি পণ্যসমূহ সুলভ মুল্যে পাওয়া যাবে।

ডিজিটাল আইসিটি মেলায় বিশেষ আয়োজন হিসেবে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান, গেমিং জোন এবং আকর্ষনীয় নানা আয়োজন। এছাড়াও মেলা চলাকালীন প্রবেশ টিকেটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। মেলার প্রবেশ টিকেটের মূল্য রাখা হয়েছে দশ টাকা মাত্র। ছাত্র-ছাত্রী ও সাংবাদিকদের জন্য মেলায় প্রবেশ উন্মুক্ত রাখা হয়েছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন