ঢাকায় ১৫-১৭ ফেব্রুয়ারি বসছে উদ্যোক্তা হাট

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি//ঢাকায় পঞ্চমবারের মতো আগামী ১৫-১৭ ফেব্রুয়ারি বসছে উদ্যোক্তা হাট। আত্মকর্মসংস্থানে তরুণদের অণপ্রাণিত করার প্ল্যাটফর্ম চাকরি খুঁজব না, চাকরি দেব গ্রুপের উদ্যোগে রাজধানীর ধানমণ্ডির ২৭ নম্বর রোডে অবস্থিত ওমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন ভবনে এ হাট অনুষ্ঠিত হবে।

উদ্যোক্তা হাটের আহ্বায়ক এম এম মোস্তাফিজুর রহমান বায়েজিদ জানান, তরুণ উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি তাদের ক্রেতাদের সামনে তুলে ধরা এবং অনলাইন উদ্যোক্তাদের সঙ্গে তাদের গ্রাহকদের সামনা-সামনি পরিচয় করিয়ে দিতেই এই আয়োজন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা খোলা থাকবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের আসর উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ এবং তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। মেলায় অংশ নেওয়া উদ্যোক্তাদের মধ্যে থেকে ৩টি বিশেষ উদ্যোগকে দেওয়া হবে ‘বিনিয়োগ সাহায্য’। এছাড়াও প্রতিদিন থাকছে মেলায় একশত টাকার বেশি কেনাকাটা করা ক্রেতাদের জন্য র‍্যাফেল ড্র’য়ের ব্যবস্থা। প্রতিদন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় বিনামূল্যে প্রবেশ করা যাবে।

বিস্তারিত জানা যাবে সংগঠনটির ফেসবুক পেজ fb/groups/uddokta এবং ইভেন্ট পেজ fb/events/1826699924009533। অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে এবারের মেলার টাইটেল স্পন্সর। এবারের আয়োজনে ৪২টি প্রতিষ্ঠান অংগ্রহণ করবে।

প্রসঙ্গত, ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ (www.facebook.com/groups/uddokta) নামের এই প্ল্যাটফর্ম থেকে বিগত সময়ে প্রায় ৩ শতাধিকের বেশি নতুন উদ্যোক্তা সৃষ্টি হয়েছে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন