ভেরিফোন-এর ‘ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড ২০১৭’ পেলো ‘আমরা’

0

বাংলাদেশের অন্যতম প্রযুক্তি কোম্পানি ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ (এটিএল) সম্প্রতি বিশ্বের শীর্ষস্থানীয় ও বিশ্বস্ত উদ্ভাবনী অর্থপ্রদানকারী যন্ত্র, বৈশ্বিক অর্থ-স্থানান্তর এবং বাণিজ্যিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ভেরিফোন ইনকরপোরেশনের ‘ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড ২০১৭’ অর্জন করেছে।

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ও তথ্যপ্রযুক্তি-ভিত্তিক সেবা প্রদানকারী কোম্পানি, বিশেষায়িতভাবে ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) সেবা প্রদানকারী এবং আর্থিক ও ব্যাংকিং খাতের প্রযুক্তি-সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ‘আমরা টেকনোলজিস লিমিটেড’ ভিয়েতনামে অনুষ্ঠিত মর্যাদাপূর্ণ হো চি মিন এপিএসি সম্মেলনে এই স্বীকৃতি অর্জন করেছে।

পুরস্কার গ্রহনের সময় ‘আমরা কোম্পানিজ’-এর চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ বলেন, এটি আমাদের জন্য সত্যিই সম্মানজনক এবং এই স্বীকৃতির জন্য আমরা ভেরিফোন-এর কাছে কৃতজ্ঞ। এটা ‘আমরা’র সহকর্মীদের নিরলস পরিশ্রম ও নিষ্ঠার ফল। আমি আরো ধন্যবাদ জানাতে চাই ব্যাংক ও আর্থিক খাতে আমাদের পৃষ্ঠপোষক যাদের ক্রমাগত সমর্থন ছাড়া এই অর্জন সম্ভব হতো না।

এই পুরস্কার অর্থ-স্থানান্তর শিল্পে ‘আমরা টেকনোলজিস লিমিটেড’-এর গুরুত্বপূর্ণ ও দীর্ঘমেয়াদি অবদানকেই তুলে ধরে।

‘আমরা টেকনোলজিস লিমিটেড’ ভেরিফোন-এর ভ্যালু এডেড পার্টনার (ভিএপি) এবং এর আগে ভেরিফোন ইনকরপোরেশনের ‘ভ্যালুড পার্টনার অ্যাওয়ার্ড ২০১৬’-তে ভূষিত হয়েছিলো।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন