নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি: দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক এবং বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকমের মধ্যে একটি পার্টনারশিপ চুক্তি সই হয়েছে।

এই চুক্তির মাধ্যমে বাংলালিংক গ্রাহকেরা বিনামূল্যে বিক্রয় ডটকম ব্রাউজ করতে পারবেন। এই বিশেষ সুবিধাটি বাংলালিংককের গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও গতিশীল করবে। আনলিমিটেড ফ্রি অফার প্রয়োজনীয় সামগ্রী বেচাকেনা করার ক্ষেত্রে সাহায্য করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম, হেড অব কাস্টমার এক্সপেরিয়ান্স (ডিজিটাল এন্ড ডিভাইসেস) ইরাম ইকবাল, জেনারেল ম্যানেজার (ভ্যাস এন্ড ডাটা, মার্কেটিং) জিয়াউল হক শিকদার। বিক্রয় ডটকমের প্রধান মার্টিন ম্যামস্ট্রোম, মার্কেটিং ম্যানেজার ইশিতা শারমিন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এলিসা র‌্যা ।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম বলেন, বাংলালিংক সব সময় নতুন কিছু শুরুর মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবন উন্নত করার লক্ষে কাজ করছে। ইন্টারনেট ব্যবহারের সুযোগ আরও সমৃদ্ধ করতে এই পার্টনারশিপ বেচাকেনার এমন সহজ একটি প্লাটর্ফমের জন্য বিক্রয় ডটকমকে ধন্যবাদ। বাংলালিংক ও বিক্রয় ডটকম অদূর ভবিষ্যতে গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফারের জন্য একসঙ্গে কাজ করবে।

বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, যাত্রা শুরুর দুই বছরের কম সময়ে বিক্রয় ডটকম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে। বাংলালিংকের সঙ্গে এই চুক্তি গ্রাহকদের মোবাইল ফোন থেকেই ফোন সেট, মোটরবাইক, ল্যাপটপ ও গাড়ি বেচাকেনার কাজকে আরও সহজ এবং গতিশীল করবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন