দেশের বাজারে এলো হুয়াওয়ে অনার হলি

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি: বাজারে হুয়াওয়ে অনার হলি নিয়ে এসেছে হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশ। অনার হলিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট যার সঙ্গে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে’র নিজস্ব ইমোশন ইউজার ইন্টারফেস।

এর রয়েছে ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে এলসিডি(৭২০*১২৮০ পিক্সেল), ডিসপ্লেটির পিক্সেল ডেনসিটি ২৯৪ পিপিআই। ১.৩ কোয়াড-কোর প্রসেসর এবং ১ জিবি র‌্যাম। অনার হলিতে রয়েছে ডুয়াল সিম (ডব্লিউসিডিএমএ + জিএসএম) এবং ১৬ জিবি বিল্ট-ইন মেমরী, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

হুয়াওয়ে অনার হলিতে রয়েছে এলইডি ফ্ল্যাশ ও বিএসআই সেন্সরসহ ৮ মেগাপিক্সেল অটোফোকাস রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরাটিতে প্যানোরমিক মোড, বিউটি মোড, এইচডিআর মোড, কন্টিনিউয়াস শট এবং সিন মোড রয়েছে।

এছাড়াও হ্যান্ডসেটটিতে রয়েছে ২০০ এমএএইচ ব্যাটারি। এতে আরো আছে ব্লু-টুথ ৪.০, ওয়াইফাই, মাইক্রো ইউএসবি, জিপিআরএস/ ইডিজিই, ডিএলএনএ, এন্ড থ্রিজি। এতে জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং এম্বিয়েন্ট লাইট সেন্সর রয়েছে।

অনার হলির সর্বোচ্চ বিক্রয় মূল্য ১২ হাজার ৭৫০ টাকা। প্রথম সাত দিনের জন্য, গ্রাহক এই হ্যান্ডসেটের সাথে একটি ব্লু-টুথ হ্যান্ডসেট বিনামূল্যে পাবেন।

হ্যান্ডসেটটি পাওয়া যাবে বসুন্ধরা সিটির হুয়াওয়ে স্মার্টফোন, গ্রামীণফোন সেন্টার, মোবাইল হাট, আরএস কর্পোরেশন, টুইন টাওয়ার মার্কেটে আর্কোস স্টোরে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন