এক ওয়েবসাইটেই সকল সমস্যা সমাধান

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি: প্রতিদিনের ঘরোয়া যেকোনো সমস্যা সমাধানে ভিজিট করতে পারেন www.sondhan.com। এই ওয়েবসাইটে ভিজিটের মাধ্যমে আপনি খুব সহজেই দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যে কোনো সেবা ও তথ্য খুঁজে পাবেন। শুধু কম্পিউটার নয়, চাইলে অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমেও এই সাইটে ভিজিট করে আপনি সব সেবা উপভোগ করতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে চার দিনব্যাপী শুরু হওয়া ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫’ উপলক্ষে হাজারেরও বেশি দরকারী সেবা নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

সন্ধানডটকমের ম্যানেজার ফয়সাল আলম বলেন, ‘এক সপ্তাহ ধরে আমরা সন্ধানডটকমের ডেটা ভার্সন নিয়ে কাজ করে যাচ্ছি। আপাতত আমরা রাজধানীর গুরুত্বপূর্ণ কয়েকটি এলাকা নিয়ে কাজ শুরু করেছি। এই প্রদর্শণী শেষে আমরা পূর্ণাঙ্গ সাইট নিয়ে কাজ করতে যাচ্ছি। ঢাকার পর চট্টগ্রাম ও সিলেটে আমাদের সেবার প্রসার ঘটাতে যাচ্ছি।’

সন্ধান ওয়েব সাইট ভিজিটের মাধ্যমে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- জরুরি ডাক্তার, হাসপাতাল, অ্যাম্বুলেন্স, ইলেকট্রিশিয়ান, চাবিওয়ালা, ফুলের দোকান, বিদ্যুতমিস্ত্রী, কাঠমিস্ত্রী, রঙমিস্ত্রী, রেন্ট-এ কার, লন্ড্রি, পানির মিস্ত্রীসহ আরো অসংখ্য সেবা।

সন্ধান এর www.sondhan.com ওয়েব সাইট থেকে সেবা পেতে চাইলে কম্পিউটার বা অ্যান্ড্রয়েড সেট থেকে প্রথমে সাইটটিতে ভিজিট করুন। এরপর সাইটটির হোমপেজের উপরের দুইটি সার্চ বারের একটিতে আপনার প্রয়োজনীয় সেবা সম্পর্কে লিখুন এবং অন্য সার্চ ১২টিতে আপনার এলাকার ঠিকানা লিখুন। সঙ্গে সঙ্গেই আপনার প্রয়োজনীয় সেবা সম্পর্কে সব তথ্য আপনি দেখতে পাবেন। সেখান থেকে আপনি প্রয়োজনীয় ব্যক্তিকে ফোন করে আপনার সকল সমস্যার সমাধান করতে পারবেন খুব সহজেই।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন