নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ব্র্যানো ডটকম এর স্পন্সরে ও সোর্সটিউন ডটকম এর যৌথ উদ্যোগে “ব্রানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা” এর পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতাটি ১৫ এপ্রিলে শুরু হয়ে চলে ১৪ মে পর্যন্ত।

প্রতিযোগিতায় ই-কমার্স বিষয়ে প্রতিযোগীরা তাদের লেখা সোর্সটিউন ডটকম সাইটে প্রকাশ করেন।

ব্রানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতায় মোট অংশগ্রহনকারী ছিলেন ৪২ জন। প্রতিযোগীদের মাধ্যমে মোট আর্টিকেল প্রকাশিত হয় ৭৫টি এবং এর মধ্যে ১৭টি আর্টিকেল কপি রাইটিং সংক্রান্ত নীতিমালা ভঙ্গের কারনে বাদ পরে যায়। বাকি ৫৮টি আর্টিকেল এর মধ্যে থেকে বিচার বিশ্লেষণ এর মাধ্যমে ৩টি আর্টিকেল নির্বাচিত করা হয়।

প্রথম, দ্বিতীয় ও তৃতীয় আর্টিকেল নির্বাচনের ক্ষেত্রে আর্টিকেলের কোয়ালিটি, সবচেয়ে বেশি পঠিত পোষ্ট এবং সবচেয়ে বেশি সোশ্যাল মিডিয়া লাইক ও শেয়ারের দিকে নজর দেয়া হয়। এই প্রক্রিয়ায় বিচার বিশ্লেষনের মাধ্যমে ৩টি আর্টিকেল প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

গত ২৬শে মে অনুষ্ঠানের মাধ্যমে ব্রানো ই-কমার্স আর্টিকেল রাইটিং প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষনা করে তাদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায়, সোর্সটিউন ডট কমের প্রতিষ্ঠাতা এভিনিউ সাংমা এবং চট্রগ্রামের বিভিন্ন মাধ্যমের সাংবাদিকসহ আরও অনেকেই।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন