বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক তাদের এওআর এজেন্সি টপ অফ মাইন্ডকে পুনরায় যাবতীয় এওআর সলিউশন্স প্রদানের দায়িত্ব দিয়েছে।

সম্প্রতি বাংলালিংক বাংলাদেশে আর্ন্তজাতিকমানের মিডিয়া এওআর সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান টপ অফ মাইন্ডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করে, যার আওতায় ডিজিটাল, টিভি ও প্রিন্ট মিডিয়া এবং আউট-অফ-হোম অ্যাডভোর্টাইজিংয়ের মাধ্যমে বাংলালিংককে মিডিয়া এওআর সেবা দেবে টপ অব মাইন্ড।

অন্যান্য এওআর প্রতিষ্ঠানগুলোর সঙ্গে প্রতিযোগিতার্পূণ পরিবেশে বাংলালিংকের মিডিয়া এওআর কার্যক্রম পরিচালনার এই দায়িত্ব অক্ষুণ্ন রাখলো টপ অফ মাইন্ড। বাংলালিংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করা হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম; হেড অব পিআর অ্যান্ড কমিউনিকেশন শারফুদ্দিন আহমেদ চৌধুরী ও অ্যাসোসিয়েট জেনারেল ম্যানেজার শেহজাদ এস হোসেন এবং টপ অব মাইন্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) জিয়াউদ্দিন আদিল; চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সালমা আদিল; মিডিয়া ডিরেক্টর সৈয়দা উম্মে সালমা ঝুমুর।

এছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম বলেন, “আমি যুগপৎ দুই প্রতিষ্ঠানেরই উজ্জ্বল ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি। আমি বিশ্বাস করি, এদেশের অন্যতম বৃহৎ মিডিয়া এওআর সলিউশন্স প্রদানকারী প্রতিষ্ঠান টপ অফ মাইন্ড অবশ্যই বাংলালিংককে সর্বোচ্চ মানের সেবা প্রদানে অব্যাহত থাকবে এবং বাংলাদেশে বাংলালিংকের মিডিয়া কৌশল বাস্তবায়নে অক্ষুন্ন থাকবে বলে আমরা আশা করি।”

টপ অব মাইন্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) জিয়াউদ্দিন আদিল বলেন, “আমরা আবারো বাংলাদেশে বাংলালিংকের মিডিয়া এওআর সলিউশন্স প্রদানের দায়িত্ব পেয়ে সম্মাণিত বোধ করছি। আর্ন্তজাতিক প্রতিষ্ঠানগুলোর বিপক্ষে গ্লোবাল পিচ এ বিজয়ী হওয়া আমাদের জন্য এক বিশাল অর্জন। বাংলালিংকসহ আমাদের সকল গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদানে আমরা সচেষ্ট থাকব।”

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন