গুগল আইও রিক্যাপ বাংলাদেশ আগামীকাল

0

নিউজ ডেস্ক, টেকজুম ডটটিভি// গুগলের আয়োজনে রাজধানীসহ দেশের ৬টি শহরে আগামীকাল ১২ জুন অনুষ্ঠিত হবে ডেভেলপারদের সবচেয়ে বড় সম্মেলন ‘গুগল আইও রিক্যাপ বাংলাদেশ’। এতে দর্শনার্থীরা সরাসরি গুগল আইও সম্মেলন উপভোগ করতে পারবেন।

গুগল আইও গুগলের বার্ষিক ডেভেলপার সম্মেলন। সারাবিশ্বের ডেভেলপার ও প্রযুক্তিপ্রেমীরা বছরজুড়ে এই সম্মেলনটির অপেক্ষায় থাকেন।

প্রযুক্তির চমকপ্রদ সব ব্যবহার দেখানো ছাড়াও গুগলের নতুন সব পণ্যের ঘোষণাও দেওয়া হয় এই সম্মেলনে। এই বছর বাংলাদেশ থেকে ৫ জন এই প্রোগ্রামে অংশ নেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে এই আয়োজন হচ্ছে।

এই আয়োজনে প্রাধান্য পাবে পরিধানযোগ্য গ্যাজেট, অ্যান্ড্রয়েড, ক্লাউড কম্পিউটিং, গুগল গ্লাস, গুগল ট্রান্সলেশন ইত্যাদি। গুগলের কমিউনিটি – গুগল ডেভেলপার গ্রুপ এবং গুগল বিজনেস গ্রুপগুলো যৌথভাবে অংশগ্রহণ করছে।

ঢাকা ছাড়াও চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, দিনাজপুর ও খুলনাতে লাইভ ভিউয়িং পার্টির আয়োজন করেছে। ভিউয়িং পার্টিগুলোতে আইও এর কিনোটসহ সেশনগুলো সরাসরি বড় পর্দায় দেখানো হবে।

আয়োজনের পৃষ্টপোষকতা করছে গুগল, এলিট মোবাইল এবং কখন ডটকম।

অনুষ্ঠানে অংশ নিতে এই ঠিকানায় https://docs.google.com/forms/d/1PklKUck_Ihq2aMMnO4lyQTT14bkt2i-qztAz9W-IDkc/viewform নিবন্ধন করা যাবে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন