নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘হল অফ ফেইম’ অডিটোরিয়ামে বিল্যান্সার.কম আয়োজনে দেশের সবচেয়ে বড় প্রযুক্তি মেলা ‘বাংলাদেশ আইসিটি এক্সপো-২০১৫’ এর শেষ দিন আগামী ১৭ই জুন বিকাল বিকাল ৩.০০ – ৬.৩০ টা অনুষ্ঠিত হতে যাচ্ছে প্যানেল ডিসকাশন “বাংলাদেশে ফ্রীল্যান্সারদের জন্য স্থানীয় মার্কেটপ্লেস সম্ভবনা এবং চ্যালেঞ্জসমুহ”।

২টি প্যানেল ডিসকাশন অনুষ্ঠিত হবে।

অতিথি হিসাবে থাকবেন:

প্রথম প্যানেল ডিসকাশনে আলোচনা করবেন:
আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
বিসিসির নির্বাহী পরিচালক এসএম আশরাফুল ইসলাম
এফবিসিসিআই এর সভাপতি আবদুল মাতলুব আহমাদ
উইটসার পরিচালক মো. সবুর খান
বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) এএইচএম মাহফুজুল আরিফ
বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি শামীম অাহসান
সিটিও ফোরামের সভাপতি তপন কান্তি সরকার
এমসিসি লিমিটেডের প্রধান নির্বাহী অাশরাফ অাবীর
বিল্যান্সার ডটকমের প্রধান নির্বাহী মো. শফিউল আলম
ডেভেলপার হাসিন হায়দার এবং ফ্রীল্যান্সার শরীফ মুহাম্মদ শাহজাহান।

দ্বিতীয় প্যানেল ডিসকাশনে উপস্থিত থাকবেন:
নিয়ামুল হাসান, এনায়েত হোসেন রাজীব, জাকির হোসেন, পারভেজ আখতার, আবু সুফিয়ান নিলোভ, সাজ্জাদ হোসেন ওলি, কাওছার আহমেদ, নাজমুল হোসন তপু, শফিউল আলম বিপ্লব, বিথী আখতার, রিফাত আহমেদ, দীন মুহাম্মদ সুমন।

আমাদের ছোট বড় মিলিয়ে ২৩ লক্ষ কোম্পানী আছে যাদের কোন না কোন প্রসেস আইটিতে মাইগ্রেট করবে এবং ইতিমধ্যে প্রতি বছর কয়েক হাজার কোটি টাকার আইটি এবং আইটিইএস কাজ হয় তা যদি একটি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যম হতো, তাহলে আমাদের দেশের তরুন-তরুনীরা, ফ্রীল্যান্সাররা এবং সার্ভিস অরিয়ন্টেড কোম্পানীগুলো সহজেই ঘরে বসে ফেয়ার বিডিংয়ের মাধ্যমে নিজ যোগ্যতা বলে কাজ করতে পারতো।

আমাদের যেমন অনেক মেধাবী মুক্তকর্মী আছে তেমনি আছে সার্ভিস কোম্পানী, আমাদের প্রযোজন একটি হাব যার মাধ্য্মে সবাই রিমোটলি কাজ করতে পারবে, আর কোম্পানীগুলি পারবে সহজেই টেলেন্টগুলি খুজে নিতে।

আপনারা সবাই আসুন বিনামূল্যে নিবন্ধন চলছে এবং আলোচনা করি কিভাবে আমরা আমাদের নিজেদের মার্কেট তৈরী করতে পারি, কিভাবে সীমাবন্ধতাকে জয় করতে পারি।

আসন সংখাঃ ১৫০০ জন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন