পান্ডা অ্যান্টিভাইরাসের শুভেচ্ছা দূত হলেন নাঈলা নাইম

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// স্পেনের বিশ্বখ্যাত অ্যান্টিভাইরাস পান্ডা সিকিউরিটির বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর (শুভেচ্ছা বা প্রচারণা দূত) হয়েছেন মডেল ও অভিনেত্রী নাঈলা নাইম।

এখন থেকে বাংলাদেশে পান্ডা সিকিউরিটি অ্যান্টিভাইরাসের সব ধরনের প্রচারণায় শুভেচ্ছা দূত হিসেবে অংশ নেবেন তিনি।

মঙ্গলবার (১৬ জুন) রাজধানীর পান্থপথে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পান্ডা সিকিউরিটি অ্যান্টিভাইরাসের ২০১৩ সাল থেকে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করছে। মাত্র দু’বছরে এটি দেশব্যাপী কম্পিউটার ও ল্যাপটপ ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

পান্ডার প্রোডাক্ট ম্যানেজার গোলাম মর্তুজা আজিম বলেন, বাজারে ১৭টি কোম্পানির এন্টিভাইরাস থাকলে পান্ডার অবস্থান বেশ ভালো। আশা করছি-অল্প সময়ে আরও জনপ্রিয়তা পাবে পান্ডা।

নাঈলা নাইমকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা প্রসঙ্গে তিনি বলেন, পান্ডা যেমন আপডেটেড ও জনপ্রিয়। তেমনি জনপ্রিয়তাকে প্রাধান্য দিয়ে বর্তমানে দেশে সেলিব্রেটিদের মধ্যে নাঈলার অবস্থান তুঙ্গে।

‘তার এ জনপ্রিয়তাকে কাজে লাগাতে দু’বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত করা হয়েছে নাঈলাকে। এরইমধ্যে তিনি কাজ শুরু করে দিয়েছেন,’ যোগ করেন তিনি।

এদিকে পান্ডার অ্যাম্বাসেডর হতে পেরে বেশ উচ্ছসিত নাঈলাও। তিনি বলেন, এর আগে অন্য প্রোডাক্টের অ্যাম্বাসেডর হলেও এন্টিভাইরাসের ক্ষেত্রে এটাই প্রথম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের বিভিন্ন পাবলিক-প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচারণায় গুরুত্ব দেওয়া হবে।

হোম ইউজারের মধ্যে ওয়ান ইউজার ১ হাজার ১০০ টাকা, থ্রি ইউজার ২ হাজার ২০০ টাকা এবং ফাইভ ইউজারের ৩ হাজার ৫০০ টাকা দাম পড়বে।

আর মোবাইল ইন্টারনেট সিকিউরিটি পাওয়া যাচ্ছে মাত্র ৬০০ টাকায়।

সংবাদ সম্মেলনে গ্লোবাল ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের জেনারেল ম্যানেজার কামরুজ্জামান ও ডেপুটি জেনারেল ম্যানেজার মিজানুর রহমান মিজান প্রম‍ুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন