সিটি কলেজের শিক্ষার্থী উম্মে সায়মা তানিয়া। সম্প্রতি হয়ে যাওয়া ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৫’ তে আইফোন ৬ কেনার আশায় পাঁচ হাজার টাকায় কম্পিউটার সোর্সে নিবন্ধন করেন।

মনে ক্ষীণ আশা থাকলেও বাস্তবে লটারিতে তার নাম আসবে তা ভাবেননি। কিন্তু হয়েছে সেটাই, রবিবার তার ফোন পাওয়ার খবর দিয়েছে কর্তৃপক্ষ। তানিয়াপাঁচ হাজার টাকায় নিবন্ধনের বিনিময়ে পেয়েছেন আইফোন ৬।

শুধু তানিয়া নয়, তার মতো লটারি বিজয়ী আরও ৪০ জন ভাগ্যবান আইফোন ৬ পাওয়ার খবর পেয়েছেন। সোমবার কম্পিউটার সোর্সের প্রধান কার্যালয় থেকে সাত জনকে পুরস্কার হস্তান্তর করা হয়েছে। পুরস্কার তুলে দিয়েছেন কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ এবং পরিচালক এইউ খান জুয়েল।

প্রথম দিনে ইকবাল, হাফিজুর ছাড়াও ঢাকা সিটি কলেজের উম্মে সায়মা তানিয়া, সরকারি তিতুমীর কলেজের অনির্বাণ সমাদ্দার, রাবেয়া পিংকি, মিরপুরের গৃহবধূ ইসমত জাহান এবং রাশেদুল ইসলামকে ফোন হস্তান্তর করা হয়েছে।

রবিবার কম্পিউটার সোর্স বোর্ডরুমে লটারি অনুষ্ঠিত হয়। লটারি পরিচালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ।

পাঁচ হাজার টাকায় লটারিতে আইফোন বিজয়ীরা হলেন মেহরিন খান, সায়মা হাসনাইন, অজিত শুভ, ইব্রাহিম মুন্সি. বর্নো মুসাব্বির, রিশাদ কামাল, পান্না নাজনিন, আশীষ কুমার দাস, তুলি চৌধুরী, শাফিউল আলম, মাহবুবুল আলম, কেয়া, সাকিব আহমেদ প্রমুখ।

বিজয়ীদের নাম ঘোষণার পর কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ বলেন, বাংলাদেশে অ্যাপলের অফিসিয়াল পার্টনার হিসেবে আমরা সদ্যসমাপ্ত আইসিটি এক্সপো ২০১৫ মেলায় তিন দিনের জন্য পাঁচ হাজার টাকায় ৭৫ হাজার টাকা মূল্যমানের আইফোন ৬ জিতে নেওয়ার মেগা অফার দিই। রবিবার লটারি বিজয়ীদের ফোন করে বিষয়টি জানানো হয়।

বৃহস্পতিবার বিকেল পাঁচটার মধ্যে বিজয়ীদের উপস্থিত হয়ে আইফোন ৬ নিতে হবে বলে জানিয়েছে কম্পিউটার সোর্স।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন