ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অ্যাওয়ার্ড পেয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// ‘বেস্ট ইউস অব সোস্যাল মিডিয়া ইন মার্কেটিং’ ক্যাটাগরিতে ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস  সম্মাননা পেয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। চলতি বছরের ব্র্যান্ড বিপণন এবং ব্র্যান্ডিং এ অবদান রাখা সেরা প্রতিষ্ঠানদের পুরষ্কৃত করা হয়।

সিঙ্গাপুরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেসে স্যামসাং মোবাইল বাংলাদেশের পক্ষ থেকে বিটিএল এবং ডিজিটাল মিডিয়া ম্যানেজার মাহজাবিন ফেরদৌস এ সম্মাননা গ্রহণ করেন।

পুরস্কার গ্রহণ করে মাহজাবিন ফেরদৌস বলেন, “গত তিন বছরে আমাদের অফিসিয়াল ফেসবুকের মাধ্যমে আমরা আমাদের গ্রাহক ও অসংখ্য শুভাকাঙ্খীদের সঙ্গে পণ্য ও সেবা নিয়ে সরাসরি যোগাযোগ এবং পরামর্শ আদান প্রদানের একটি অসাধারণ সম্পর্ক গড়ে তুলেছি। গ্রাহকদের বিশ্বাস দৃঢ় করা, পণ্যের প্রসার আরো বাড়ানোর ক্ষেত্রে সামাজিক মিডিয়ার অবদান দিন দিন বাড়বে বলে আমরা বিশ্বাস করি।”

তিনি আরো জানান, সামাজিক মিডিয়ার প্লাটফর্ম শুধু ব্যবসা বা বিপণনের আস্থার জায়গা তৈরি করে না বরং একই সঙ্গে প্রতিষ্ঠানের পণ্য/সেবা সম্পর্কে গ্রাহকদের মনোভাবও বদলে দেয়।

স্যামসাং মোবাইল বাংলাদেশ, সামাজিক মিডিয়ার মাধ্যমে বর্তমান ও সম্ভাব্য ক্রেতাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা, প্রযুক্তি নিয়ে আলোচনা, পণ্য সম্পর্কে মতামত জানা, এবং নিয়মিত পরামর্শ আদান প্রদান করার একটি দারুণ প্লাটফরম তৈরি করেছে। এছাড়া পণ্যের প্রচারের জন্য বিভিন্ন ক্যাম্পেইন থেকে শুরু করে প্রযুক্তি ভিত্তিক কুইজ প্রতিযোগিতা, অনলাইন গেমস, ফ্লাগশিপ পণ্যের প্রমোশন পর্যন্ত আছে।

কয়েক বছর ধরে স্যামসাং মোবাইল বাংলাদেশ এদেশের বিখ্যাত সব সেলিব্রেটিদের নিয়ে অনলাইনভিত্তিক রিয়েলিটি শো এর আয়োজন করেছে। শুধু তাই না, অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে গড়ে প্রতিদিন ৪৫০ এর চেয়েও বেশি পাওয়া বিভিন্ন ধরনের প্রশ্ন, সমস্যার সমাধান দেয়ার ব্যবস্থা করেছে সর্বোচ্চ তিন ঘণ্টার মধ্যে।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন