ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা শুরু ১৫ আগস্ট

0

নিজস্ব প্রতিবেদক, টেকজুম ডটটিভি// জাতীয় ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামী ১৫ আগস্ট।

ডিজিটাল আর্ট, ডিজিটাল টাইপোগ্রাফি, ডিজিটাল লোগো, কাভার পেজ ডিজাইন, ওয়েবপেজ ডিজাইন, স্থাপত্য নকশা, ভিজ্যুয়াল ইফেক্ট, কার্টুন এনিমেশন এবং গেম ক্যাটাগরিতে অনলাইনেই প্রতিযোগিতা হবে বলে জানিয়েছেন আয়োজক রাদিয়া মিডিয়া ইনকরপোরেশনের প্রধান নির্বাহী রবিউস শামস।

তিনি জানান, ১৫ আগস্ট থেকে শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিযোগিতার ওয়েব পেজে নিজেদের ডিজাইন জমা দিতে পারবেন আগ্রহীরা। বিচারকদের মূল্যায়ণ শেষে প্রতিযোগীদের ডিজিটাল ডিজাইনগুলো অনলাইন ও এসএমএস ভোর্টিংয়ের মাধ্যমে চুড়ান্ত করা হবে। প্রতি বিভাগ থেকে তিন জনকে পুরস্কৃত করা হবে।

শিক্ষার্থী ও কর্মজীবী উভয়েই একক এবং গ্রুপ পর্যায়েও ডিজিটাল শিল্পকর্মের এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এখন থেকে প্রতি বছরই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আর প্রতিযোগিতা শেষে কর্মশালার মাধ্যমে বিজয়ী ও অংশগ্রহণকারী ডিজাইনারদের শিল্পকর্ম নিয়ে জাতীয় পর্যায়ে ডিজিটাল ডিজাইনিং এক্সিবিশন করবে রাদিয়া মিডিয়া।

মুক্তপেশাজীবীদের একটি প্লাটফর্মে এনে তাদের মধ্যে অভিজ্ঞতা বিণিময়, কাজের দক্ষতা উন্নয়ন এবং নিয়োগদাতাদের আকৃষ্ট করতে ডিজিটাল শিল্পীদের একটি ডেটা ব্যাংকও তৈরি করছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন